ঝিকরগাছায় জমির দখল ছাড়তে বলায় ভাইকে কুপিয়ে জখম, আহত ২

যশোরের ঝিকরগাছা উপজেলায় জমির দখল ছাড়তে বলায় পিতা-পুত্র মিলে ভাইকে হত্যার উদ্দেশ্য জখম করেছে। সোমবার সকাল ৯ টার সময় উপজেলার গদখালী ইউনিয়নের বোধখানায় এ ঘটনা ঘটে।

মৃত মতিয়ার রহমানের বড় ছেলে মিজানুর রহমান ও তার দুই পুত্র ইমরান-ইমন মিলে তার ছোট দুই ভাই মোখলেসুর রহমান ও আব্দুল রাজ্জাক আকুলকে হত্যা উদ্দেশ্যে হামলা করেছে। আহত মোখলেসুর রহমান ও আব্দুল রাজ্জাককে গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

আহত মোখলেসুর রহমানের শ্বশুর আলতাফ হোসেন বলেন, আমার জামাইয়ের জমি দখল করে দীর্ঘদিন ধরে ভোগদখল করে রেখেছে। জমির দখল ছাড়তে বলায় আমার জামাইয়ের মাথায় ও পিঠে ধারালো ছুরি দিয়ে আহত করেছে। তিনি আরও বলেন, তাকে দুই ব্যাগ রক্ত দেওয়া লেগেছে। গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আহত মোখলেচুর রহমানের স্ত্রী শাহনাজ বেগম মুন্নি বলেন, আমার স্বামীর নামে ঝিকরগাছা পারবাজারের পুরন্দপুর মৌজায় বাড়ি সহ ৪ শতক জমি দখল করে রেখেছে। সে জায়গার দখল ছাড়তে বলায় আজ পারবাজার থেকে বোধখানায় আমাদের গ্রামের বাড়িতে এসে হামলা করে আমার স্বামীর বড় ভাই ও তার দুই ছেলে মিলে।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক সাইদুর রহমান বলেন, আহতের পিঠে মারাত্মক জখম আছে, গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। এছাড়া মাথায়ও আঘাত লেগেছে।

আরো পড়ুন:
কেশবপুরে অসহায় দরিদ্রদের মাঝে ইউপি সদস্য কামালের শাক-সবজী বিতরণ
বিদায় নিয়েও গোল্ডেন বুট পাচ্ছেন রোনালদো!

ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এস আই সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মিজান মাস্টার ও তার দুই ছেলে তাদের ভাইদের উপর হামলা করলে গুরুতর আহত অবস্থায় মোখলেসুর রহমান ও আব্দুর রাজ্জাককে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন এস আই সিরাজুল ইসলাম।

জুলাই,০৫.২০২১ at ১৯:৫৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর