গাজীপুরে কাউন্সিলরের সহযোগিতায় অস্ত্রসহ মাদক ব্যবসায়ী আটক

গাজীপুরে টঙ্গী পশ্চিম থানাধীন সাতাইশ কাজী বাড়ী এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যাক্তির নাম আব্দুর রহিম ওরফে চিকন আলী। আটককৃত আব্দুর রহিমের কাছে থেকে দেশীয় অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

স্থানীয় এলাকাবাসী সুত্র জানা যায়, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫১নং ওয়ার্ডের কাউন্সিলর আমজাদ হোসেন এলাকায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ নিয়ন্ত্রণে এলাকাবাসীকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছেন।

কাউন্সিলর আমজাত হোসেন বলেন, দেশের বিভিন্ন জেলা থেকে এই এলাকায় কর্মসংস্থানের জন্য আসেন বহু শ্রমজীবী মানুষ। এই এলাকায় প্রায় কয়েক লক্ষ্যাধিক লোকের বসবাস। গনবসতিপূর্ণ এলাকা হওয়ায় বেশ কিছুদিন যাবত একটি সক্রীয় চাঁদাবাজ, মাদক কারবারী বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছে।

এলাকায় শান্তি শৃঙ্খলা ফিরেয়ে আনতে কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে এলাকার জনগণকে সাথে নিয়ে এই সন্ত্রাসীদের বিরুদ্ধে ধারাবাহিকভাবে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। গতকাল রোববার সন্ধ্যায় কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ নেতা মাহিদুল ইসলাম ও মামুনসহ এলাকাবাসীকে সাথে নিয়ে মাদক ব্যবসায়ী শাহ্ পরানের সহযোগী আব্দুর রহিম ওরফে চিকন আলীকে সাতাইশ কাজী বাড়ী এলাকা থেকে আটক করা হয়। পরে টঙ্গী পশ্চিম থানা পুলিশের কাছে সোর্পদ করেছে।

ইতিপূর্বে কাউন্সিলরের সহযোগিতায় টঙ্গী পশ্চিম থানা পুলিশ সাতাইশ এলাকায় অভিযান পরিচালনা করে চিহ্নিত সন্ত্রাসী মামুনের ৩ সহযোগীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় কাউন্সিলর আমজাদ হোসেন প্রতিবেদককে জানান, আমার নির্বাচনী ইশতিহারে এলাকার জনগণকে প্রতিশ্রুতি দিয়েছিলাম মাদক, সন্ত্রাস নির্মুলে কাজ করে যাবো। এলাকায় কোন মাদক ব্যবসায়ীকে যারা প্রশ্রয় দিবে আমি মনে করি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদেরকেও আইনের আওতায় আনার জন্য।

আরো পড়ুন:
ন‌ওগাঁর আত্রাইয়ে পথ শিশুদের মাঝে খাবার বিতরণ
ঈদে লকডাউন প্রসঙ্গে যা বললেন প্রতিমন্ত্রী

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: শাহ্ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাতাইশ এলাকা থেকে এক মাদক ব্যবসায়ী আব্দুর রহিমকে আটক করা হয়েছে। আটককৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

জুলাই,০৫.২০২১ at ১৯:৩৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর