রক্তি নদীর সেতুর নিচ দিয়ে নৌযান চলাচলে নিষেধাজ্ঞা

কুড়িগ্রামের ফুলবাড়ীতে নিজের ৫ বছর বয়সের ছেলেকে ধারালা ছুরি দিয়ে জবাই করে হত্যার চেষ্টা করেছে এক মাদকাসক্ত বাবা। শিশুটি ও তার মা-ভাইয়ের চিৎকার প্রতিবেশিরা এগিয়ে এসে মৃত্যুর হাত থেকে রক্ষা করলেও আঘাত পেয়ে শিশুটির কান ফেট যায়।

এ সময় ধারালা ছুরি কেড়ে নিতে গিয়ে শামছুল হক নামের এক ব্যক্তি আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রবিবার বিকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের অন্তপুর গ্রামের আশ্রয়ন মোড়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই গ্রামের মৃত হাসেন আলীর ছেলে আমজাদ হোসন (৩৩) এর স্ত্রী রেহেনা বেগম (২৫) স্বামীর নিষেধ সত্বেও ৪/৫ দিন আগে দুই ছেলে রবিউল (৯) ও রেজাউল (৫) কে নিয়ে একই ইউনিয়নের আজায়াটারী গ্রামে বাবা জয়নাল আবদীনের বাড়ীতে যান।

বাবার বাড়ী থেকে রবিবার দুপুরে স্বামীর বাড়ীতে ফিরলে উত্তজিত হয় আমজাদ ধারালা ছুরি হাতে সবাইকে জবাই করার জন্য ধাওয়া করে। বড় ছেলে রবিঊল ও স্ত্রী রেহেনা পালিয়ে বাঁচলেও ছোট ছেলে রেজাউলকে ধরে এলাপাতারী চড়- থাপ্পর দেয়ার এক পর্যায় মাটিতে ফেলে জবাই করার জন্য চেষ্টা করে মাদকাসক্ত আমজাদ। পরে রবিউল ও রেহনার চিৎকারে লোকজন এগিয়ে এসে শিশু রেজাউলকে রক্ষা কর আমজাদকে পার্শ্ববর্তী এক বাড়ীতে আটক রাখে।

কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসন মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমজাদ মাদকাসক্ত। সে প্রায় সময় মাদক সেবন করে স্ত্রী সন্তানদের মারধার করে। আজকের ঘটনার পর স্বামীর বাড়ীতে থাকলে আবারও হামলা হতে পারে এই ভয়ে বাচ্চাসহ রেহেনাকে তার বাবার বাড়ী পাঠিয়ে দেয়া হয়েছে।

আরো পড়ুন:
কঠোর লকডাউনে অক্লান্ত পরিশ্রম করছে উপজেলা প্রসাসন ও কালীগঞ্জ থানা পুলিশ
ঝিনাইদহের পশ্চিমে ২০টি চাতাল বৃষ্টিতে জলাবদ্ধতা কোটি টাকা লোকসান

ফুলবাড়ী থানার ওসি রাজিব কুমার রায় জানান, এ ধরনের অভিযোগ পাইনি । অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

জুলাই,০৪.২০২১ at ২১:৫৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর