করোনা রোগীদের চিকিৎসা নিশ্চিতে চিকিৎসকদের সাথে এমপি প্রিন্স’র মতবিনিময়

পাবনায় কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসকদের সাথে মতবিনিময় করেছেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।বৃহস্পতিবার দুপুরে হাসপাতালের সহকারি পরিচালকের কক্ষে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। সভায় হাসপাতাল কর্তৃপক্ষ, চিকিৎসকরা তাদের সমস্যার কথা তুলে ধরেন ।

তারা বলেন, করোনা রোগীদের জন্য বেশী প্রয়োজন অক্সিজেন। আমাদের হাসপাতালে ২১০টি অক্সিজেন আছে যা বিভিন্ন ওয়ার্ডে ব্যবহারের জন্য ঠিক আছে। কিন্তু করোনা রোগীদের চিকিৎসায় এগুলো খুব বেশী না। তাই আরো কিছু অক্সিজেন নতুন ভাবে কিনলে ভালো হয়। তবে করোনা চিকিৎসার জন্য নার্স সংকটের কথাও উঠে আসে সভায়।

সভায় এমপি প্রিন্স বলেন, করোনা রোগীদের সঠিক চিকিৎসা নিশ্চিতে যদি অক্সিজেন আরো কেনা প্রয়োজন হয় তাহলে তা কিনতে হবে। তার বক্তব্যের প্রেক্ষিতে সবার সম্মতিতে আরো ৫০টি অক্সিজেন কেনার সিদ্ধান্ত গৃহিত হয়।

আরো পড়ুন:
কঠোর লকডাউনের প্রথম দিনে বদলগাছীতে বৃষ্টিপাত, ফাঁকা সড়ক
নওগাঁয় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে সব্বোর্চ ৫ জনের মৃত্যু
নওগাঁয় প্রথম দিনে সর্বাত্মক লকডাউন পালিত

সভায় উপস্থিত ছিলেন হাসপাতালের ভারপ্রাপ্ত সহকারি পরিচালক ডা: সালেহ মোহাম্মদ,ডা: আকসাদ আল মাসুর আনন,ডা: জাহিদ হাসান রুমি,হেড এসিস্ট্যান্ট রুহুল আমিন,উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,স্টোর কিপার জালাল প্রমুখ।