যশোরের আরবপুর ইউনিয়নে মিন্টু’র মাস্ক বিতরণ

যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু সাধারণ মানুষকে সচেতন করতে ধারাবাহিকভাবে মাস্ক বিতরণ করেছেন।

বুধবার (৩০ জুন) তিনি আরবপুর ইউনিয়নে ভেকুটিয়া বাজার থেকে মাস্ক বিতরণ শুরু করেন। তারপর খোলাডাঙ্গা, ধর্মতলা বাজারসহ বিভিন্ন মোড়ে মোড়ে মাস্ক বিতরণ করেন। এর আগে তিনি উপশহর, নওয়াপাড়া, চুড়ামনকাটি ও লেবুতলা ইউনিয়নে মাস্ক বিতরণ করেন ও সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন। এ সময় তিনি সবাইকে নিয়মিত মাস্ক পরিধান করে স্বাস্থবিধি মেনে চলার আহবান করেন।

প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়ার আহবান জানান। তিনি বলেন, সুস্থ থাকতে হলে নিয়মিত সাবান, হ্যান্ড স্যানিজাইটার ও মাস্ক পরিধান করার কোন বিকল্প নেই।

আরো পড়ুন:
ভারতে কমেছে মৃত্যু, বেড়েছে সংক্রমণ
শিক্ষাপ্রতিষ্ঠান কবে খুলবে, জানালেন প্রধানমন্ত্রী

মেহেদী হাসান মিন্টু’র সাথে এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অহিদুল ইসলাম তরফদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আয়ুব হোসেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলু, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুল কবির বিজু, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক প্রভাষক লিয়াকত আলী, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান মুকুল, আওয়ামী লীগনেতা মোশাররফ হোসেন, সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান চুন্নু, শহর যুবলীগের সদস্য আনিসুর রহমান আনিস, আরবপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফারুক আহমেদ বাবু, যুগ্ম-আহবায়ক মীর ফিরোজ হাসান, যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান সরদার, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈদ সরদার, যুবলীগ নেতা ওবাইদুল ইসলাম, বাদল হোসেন, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক ইনছার আলী, সাংগঠনিক সম্পাদক নূর ইসলাম আলো,শ্রম ও জনশক্তি সম্পাদক মঈনউদ্দিন মঈন, সদস্য আমিন উল্লাহ আমীন, জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শিমুল সরদার, সাংগঠনিক সম্পাদক মারুফ হোসেন, ছাত্রলীগ নেতা খন্দকার তন্ময় রহমান।