ঝিনাইদহে আ’লীগ নেতা ও ইউ পি চেয়ারম্যান হিরনের বিরুদ্ধে আপত্তিকর পোষ্টার ও লিপলেট বিতারনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরনের বিরুদ্ধে যড়যন্ত্রমূলক আপত্তিকর পোস্টার ও লিপলেট বিলির প্রতিবাদে ফুঁসে উঠেছেন সদর উপজেলা আ’লীগের সভাপতিসহ ১৭ ইউনিয়নের নেতৃবৃন্দ। এর প্রতিবাদে গতকাল বুধবার ঝিনাইদহ প্রেসক্লাব সংবাদ সম্মেলন করেছেন সদর উপজেলা আওয়ামী লীগসহ ১৭ ইউনিয়নের নেতৃবৃন্দ।

গতকাল বুধবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যডভোকেট আব্দুর রশীদ। লিখিত বক্তব্যে তিনি বলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পোড়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরনকে নিয়ে ওই পোস্টারে যা লেখা হয়েছে সেটা ষড়যন্ত্র মুলক ও উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা তথ্য ।

এই ঘটনা গভীর ষড়যন্ত্রের একটি অংশ উল্লেখ করে তারা এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান। সংবাদ সম্মেলনে আরো বলা হয় শহিদুল ইসলাম হিরন একজন স্বর্ণপদক প্রাপ্ত শ্রেষ্ঠ চেয়ারম্যান। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল তার বিরুদ্ধে পোষরটার লাগিয়ে অপপ্রচার করছে।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ বিশ্বাস, ঘোড়াশাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন।

আরো পড়ুন:
ভারতে কমেছে মৃত্যু, বেড়েছে সংক্রমণ
শিক্ষাপ্রতিষ্ঠান কবে খুলবে, জানালেন প্রধানমন্ত্রী

পদ্মাকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক বিকাশ কুমার বিশ্বাস, হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার ফারুকুজ্জামান ফরিদ, মধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান ফারুক আহমেদ জুয়েল, সাগান্না ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হোসেন, গান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফায়েল হোসেন তোফা ও ফুরসুন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদ শিকদারসহ বিভিন্ন পর্যায়ের ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।