চৌগাছায় করোনা রোগী বেড়েই চলেছে

যশোরের চৌগাছায় মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের লাগাম যেন কোন ভাবেই টেনে ধরা যাচ্ছেনা। পৌর এলাকাতে লকডাউন চলছে প্রায় ২ সপ্তাহ আর উপজেলা ব্যাপী এর সময়সীমা সপ্তাহ ছুইছুই। সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, ও পুলিশ সদস্যরা অবিরাম কাজ করে যাচ্ছেন।

তারপরও সংক্রমণ কমছেনা। সোমবার চৌগাছার সাপ্তাহিক হাটের দিন হওয়া সত্বেও বাজারে মানুষের উপস্থিতি ছিল খুবই কম। বাজারে প্রবেশ সব গুলো পয়েন্টে পুলিশের ছিল কড়া নজরদারি। এ দিন বিনা প্রয়োজনে বাজারে আসা মানুষের সংখ্যাও ছিল কম। উপজেলা নির্বাহী অফিসার খুব সকাল থেকেই বাজারের গুরুত্বপূর্ণ সড়কের পাশে অবস্থিত ব্যবসা প্রতিষ্ঠান, শপিংমল গুলো পর্যবেক্ষন করেন।

আরো পড়ুন:
প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অপরাধে ঘোড়াঘাটে এক যুবক গ্রেপ্তার
রামেক হাসপাতালের করোনায় আরও ১৪ মৃত্যু
করোনামুক্ত হয়ে বাড়ি ফিরল দেড় মাসের শিশু আফরিন

এদিকে সোমবারও ২৪ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের শরীরে করোন পজেটিভ শনাক্ত হয়েছে। নতুন আক্রন্তরা হলেন, উপজেলার মুক্তদাহ গ্রামের জায়েদা বেগম (৪০), একই গ্রামের জামেনা বেগম (৫০), নারায়নপুর গ্রামের নাজমা খাতুন (৩৫), সিংহঝুলী গ্রামের আব্দুল গফফর (৬৫), বল্লভপুর গ্রামের তরিকুল ইসলাম (৩৫) এবং নিয়ামতপুর গ্রামের অনামিকা পাল (৪০), পৌরসভার ৭ নং ওয়ার্ডের সালমা বেগম (৫৩), একই ওয়ার্ডের হালদারপাড়ার দিপারানী সেন (৩৬), ডাকবাংলো পাড়ার শরিফুল ইসলাম (৩২), হিন্দুপাড়ার কার্ত্তিক চন্দ্র সেন (৪৯), ইউএফপিও অফিসের অফিস সহায়ক মিজানুর রহমান (৫২), নিরিবিলিপাড়ার শুকুর মৃধা (৬৫), থানাপাড়ার শারমিন আক্তার (৪৮), ব্রাকপাড়ার মতিয়ার রহমান (৪০) ও বিশ্বাসপাড়া মহল্লার আলাউদ্দিন (৫৬) দিন দিন করোনার সংক্রম যেন বেড়েই চলছে ,তবে সচেতন মহল মনে করছেন আমাদেরকে আরো সচেতন হতে হবে।

জুন ,২৮.২০২১ at ২০:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ডিপি/এসআর