কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে আগামী ০১ জুলাই পর্যন্ত সকল পরীক্ষা স্থগিত

ময়মনসিংহ শহরে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধিতে শহরের বিভিন্ন স্থানে আংশিক লকডাউন ঘোষনা করার পরিপ্রেক্ষিতে চলমান সব ধরনের পরীক্ষা স্থগিত ঘোষনা করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় । আগামী ২৫ জুন থেকে ০১ জুলাই ২০২১ পর্যন্ত সকল ধরণের আভ্যন্তরীন পরীক্ষা বন্ধ থাকবে ।

আজ ২৪ জুন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার হুমায়ুন কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয় “বর্তমান কোভিড ১৯ এর কারণে জেলা প্রশাসন , ময়মনসিংহ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তির আলোকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চলমান সকল পরীক্ষা আগামী ২৫.০৬.২১ থেকে ০১.০৭.২১ পর্যন্ত স্থগিত ঘোষনা করা হলো । সেইসাথে উল্ল্যেখিত সময়ে জরুরী সার্ভিস সমুহ ( নিরাপত্তা , স্বাস্থ্যসেবা , অবকাঠামো উন্নয়ন কাজ , পানি , বিদ্যুৎ , গ্যাস , টেলিফোন , পরিচর্যা , পরিবহন দপ্তর, ইন্টারনেট, অর্থ ও হিসাব দপ্তর) চালু থাকবে। পরবর্তীতে সরকারী সিদ্ধান্তের আলোকে প্রয়োজনী পদক্ষেপ গ্ৰহণ করা হবে । “

আরো পড়ুন:
ঝিনাইদহ সদর হাসপাতালে করোনা রোগীর ভিড়
নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

উল্ল্যেখ্য , গত ০২ জুন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্তক্রমে মহামারীর কারণে পূর্বে স্থগিত হওয়া সকল পরীক্ষা সশরীরে গ্ৰহণের ঘোষনা দেয়া হয় । এর পরিপ্রেক্ষিতে গত চলমান মাসের ১৩ তারিখ বিভিন্ন বিভাগের পরীক্ষা শুরু হয় ।