রাজশাহী নগরীতে সাউ- সিষ্টেমসহ আটক- ৩ চোর

বিজ্ঞাপন

রাজশাহী নগরীতে একটি ডেকোরেটরের সাউ- সিষ্টেম চুরির অভিযোগে তিনজন চোরকে আটক করেছে পুলিশ। গত বুধবার সকাল থেকে শুরু করে গতকাল বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী নগরীর মতিহার থানাধিন মির্জাপুর এলাকার একটি বাড়ি থেকে চুরি হওয়া দুইটি সাউ- সিষ্টেম উদ্ধার করা হয়। অভিযানটি পরিচালনা করেন, মতিহার থানার এসআই সাহাবুল, এসআই আব্দুর রহিম, এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলোঃ নগরীর মতিহার থানাধীন মির্জাপুর পূর্বপাড়া এলাকার মৃত মোবারকের ছেলে গোলাপ (২৫), একই থানার নতুন বুদপাড়া এলাকার মোঃ হাসানের ছেলে হাসিব (২২) ও একই এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে রাজু (২৮)।

আরো পড়ুন:
নওগাঁয় করোনায় নতুন ২ জনের মৃত্যু আর শনাক্ত ২২১জন
ব্রহ্মপুত্র নদে দুটি শুশুক আটক

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম সিদ্দিকুর রহমান জানান, ডেকোরেটরে চুরির অভিযোগ অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় চুরির মালামাল সহ তিনজন চোরকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা চুরির বিষয়টি স্বীকার করছে। আরও চুরির মালামাল উদ্ধারে অভিযান চালানো হচ্ছে। তিনি আরও বলেন চোর আটক করতে গিয়ে এসআই আব্দুল রহিম পায়ে আঘাত পেয়ে আহত হয়েছেন। অভিযান শেষে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।