মটরসাইকেল দূর্ঘটনায় আহতদের বাঁচাতে গিয়ে উদ্ধার হলো ৫৯ বোতল ফেন্সিডিল

বগুড়ার শিবগঞ্জে মটরসাইকেল দূর্ঘটনায় আহতদের বাঁচাতে গিয়ে পুলিশ পেয়ে গেল ৫৯ বোতল ফেন্সিডিল। আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা করানো হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকেল অনুমান ৬টায় শিবগঞ্জের গোপিনাথপুর বাস্ট্যান্ডে চত্বরে মটর সাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মটর সাইকেল আরোহীরা তাদের মটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে জখম প্রাপ্ত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে রাস্তার পার্শ্বে এক চিকিৎসকের নিকট প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে।

এসময় আহত মটরসাইকেল আরোহীরা তাদের কাছে থাকা ব্যাগের খুঁজতে থাকে। তাদের আচরণে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানা পুলিশকে খবর দেয়। শিবগঞ্জ থানার এস আই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসক ঘটনাস্থল যায় এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার চেষ্টা করেন। কিন্তু তারা হাসপাতালে যেতে আগ্রহী না হয়ে পুলিশের নিকট থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে সন্দেহ হলে পুলিশ তাদের ব্যাগ তল্লাশি করে ৫৯ বোতল ফেন্সিডিল পায়। পরে তাদের আটক করে মটরসাইকেলসহ থানায় আনা হয়।

আটকৃতরা হলেন, সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চালা গ্রামের সাইফুল আলমের ছেলে জান্নাতুল ফেরদাউস রাসেদ (৪০), একই গ্রামের মৃত: ইউসুফ খান এর ছেলে রাসেল খান (৪০)।

আরো পড়ুন:
ঝিকরগাছায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
শিবগঞ্জে ফেনসিডিলসহ আহত অবস্থায় ২ মোটরসাইকেল আরোহী গ্রেফতার

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিরাজুল ইসলাম জানান, দিনাজপুর থেকে মটরসাইকেল যোগে ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জ যাওয়ার পথে শিবগঞ্জ উপজেলার গোপিনাথপুর এলাকায় মাদক কারবারিরা সড়ক দূর্ঘটনায় পতিত হয়। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।