করোনা আক্রান্ত সাংবাদিককে সুরক্ষা সামগ্রী ও ফল উপহার দিলেন, রাসিক মেয়র লিটন

রাজশাহী মহানগর সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি শাহীন আকতার রেনীর পক্ষ থেকে করোনা আক্রান্ত সাংবাদিক আবু হেনা মোস্তফা জামানকে করোনা সুরক্ষা সামগ্রী ও ফল উপহার পৌঁছে দিলেন, রাসিক মেয়রের সহকারী একান্ত সচিব এ.এইচ.এম আশিকুজ্জামান (শাওন)।

গতকাল বুধবার বিকেল সাড়ে চারটায় মহানগরীর মতিহার থানার কাজলা অক্ট্রয় মোড়ে অবস্থিত রাজশাহীর সময় অনলাইন নিউজ পোর্টাল অফিসে এসব উপহার সামগ্রী পৌঁছে দেন তিনি।

এ.এইচ.এম আশিকুজ্জামান (শাওন) বলেন, কোভিড-১৯ মহামারীর দ্বিতীয় ঢেউয়ে সাংবাদিকরা জিবনের ঝুঁকি নিয়ে মাঠে থেকে তাদের পেশাগত দায়িত্বপালন করছেন। এতে অনেক সাংবাদিক করোনায় আক্রান্ত হচ্ছেন।

এরই ধারাবাহিকতায় ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সময়ের কাগজ (রাজশাহী স্থানীয় সম্পাদক), ও রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক রাজশাহীর আলো পত্রিকার (স্টাফ রিপোর্টার), মো. আবু হেনা মোস্তফা জামান গত বুধবার (১৬ জুন) স্বর্দি, জ¦র, মাথা ব্যাথা নিয়ে অসুস্থ হন। পরে করোনা টেস্টে পজিটিভ আসে তার। এরপর থেকে তিনি নিজ বাড়ি থেকে চিকিৎসা নিচ্ছেন।

এর আগে গত (১২জুন) দৈনিক খোলা কাগজ ও দৈনিক বার্তা পত্রিকার (স্টাফ রিপোর্টার) সাংবাদিক মাসুদ রানা রাব্বানীর স্ত্রী শারমীন হুদা করোনায় আক্রান্ত হয়ে রামেকের ২৬ নং ওয়ার্ডে (করোনা ইউনিট) ভর্তি হন। তিনি বর্তমানে রামেকের করোনা ইউনিটে চিকিৎসাধিন রয়েছেন।
এমন সংবাদ জানতে পারেন মেয়র পন্তি শাহীন আক্তার রেনী ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আরো পড়ুন:
শিবগঞ্জে ফেনসিডিলসহ আহত অবস্থায় ২ মোটরসাইকেল আরোহী গ্রেফতার
ঝিকরগাছায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরে মেয়রের নির্দেশে করোনা সুরক্ষা সামগ্রী, চার কার্টুন ফল ও প্রোটিন জাতীয় খাবার উপহার হিসেবে সাংবাদিক রাব্বানীর স্ত্রী শারমিন হুদা ও সাংবাদিক আবু হেনা মোস্তফা জামানের কাছে তাঁর একান্ত সহকারী সচিব শাওন এর মাধ্যমে পৌঁছে দেন।

রাসিক মেয়রের মহানুভবতায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাংবাদিক পন্তি ও সাংবাদিক আবু হেনা মোস্তফা জামান।

জুন ২৩.২০২১ at ২০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মারা/এইচআর