ঝিকরগাছায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যশোরের ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন বিভিন্ন কর্মসুচি পালন করেছে।

সকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপজেলা মোড়স্থ বঙ্গবন্ধু ম্যুারালে ফুলের শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন। পরে সাধারণ সম্পাদক মুছা মাহমুদের বাসায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা, করোনা ভাইরাসে আক্রান্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুলের সুস্থতা কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়েছে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শাহাজান আলী, পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলাউদ্দীন, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম

আরো পড়ুন:
যশোরে আরো ৭ দিনের কঠোর লকডাউন
বাংলাদেশের একমাত্র শিশু হাসপাতালটি এখন নিজেই রোগী

মাগুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য আবেদ আলী, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক ইলিয়াজ মাহমুদ, যুবলীগ নেতা তাজউদ্দীন আহমেদ, স্বাদ-আমিন রনি, আলমগীর বাসার, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সদর ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়ক মিলন হোসেন সাদ্দাম ও মাসুদ রানা, ইউনিয়ন যুবলীগ সদস্য সেলিম হোসেন, মিলটন হোসেন, রাশিদুল ইসলাম, ছাত্রনেতা রাব্বি হোসেন, স্বদেশ রেজা প্রমূখ।

জুন ২৩.২০২১ at ১০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/এইচআর