কাজিপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় আওয়ামী লীগের প্রতিষ্ঠার ৭২ বছর পূর্তিতে নানা কর্মসূচির মাধ্যমে উদযাপন করা হয়েছে। করোনা প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় কর্মসূচি ছিল স্বল্প পরিসরের।

(২৩ জুন) বুধবার সকাল সাড়ে দশটায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দলীয় পতাকা উত্তোলন করেন।পরে সংক্ষিপ্ত রালি শেষে কাজিপুর স্বাধীনতা স্কয়ারে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

আরো পড়ুন:
বাবার আগে ছেলের জন্ম
লালপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্র্ষিকী পালিত

আওয়ামী লীগের ৭২ বছরের সাফল্য ও অর্জন শীর্ষক এক আলোচনা সভা দলীয় কার্যালয়ে সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার অধীনে দেশের উন্নয়ন ও অগ্ৰগতি তুলে ধরে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান, দ্বীন মোহাম্মদ বাবলু, পৌর মেয়র আঃ হান্নান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান খোকা। সভায় উপস্থিত ছিলেন, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার সহ কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগের এবং সকল ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।