গাজীপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন

গাজীপুরের টঙ্গীতে হারুন অর রশিদ(৩৬) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। সোমবার (২১ জুন) দুপুরে টঙ্গী পশ্চিম থানাধীন খাঁ পাড়া মশিদুরের বাড়ী থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। হারুন ডি.এম.পি’র সূত্রাপুর থানাধীন রুপচান এলাকার মো. নাজমুল হকের ছেলে। সে বর্তমানে গাজীপুর মহানগরীর টঙ্গী পশ্চিম থানার খাঁ পাড়া এলাকায় মশিদুর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নিহতের স্ত্রী স্থানীয় একটি মাদ্রাসায় চাকরি করেন। দুপুরে খাওয়ার সময় বাসায় এসে দরজা বন্ধ দেখে তার বাড়ীর মালিকের স্ত্রীকে বিষয়টি অবগত করেন। পরে বাড়ির মালিকের স্ত্রী কাঠ মিস্তিকে দিয়ে দরজা ভেঙে ঘরে ঢুকলে ঝুলন্ত অবস্থায় হারুনের লাশ দেখতে পায়। স্থানীয় লোকজন টঙ্গী পশ্চিম থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘরের ভিতর থেকে লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় লোকজনের উপস্থিতিতে লাশ নামিয়ে পুলিশ হেফাজতে নেয়।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সংবাদ পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জুন ২১.২০২১ at ১৮:৫৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাএইচ/এইচআর