ফুলবাড়ী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা চ্যাম্পিয়ন বালক (অনুর্ধ্ব-১৭) দলকে সংবর্ধনা

বিজ্ঞাপন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ২০২১ প্রতিযোগীতায় ফুলবাড়ী উপজেলা দিনাজপুর জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করায় ফুলবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে খেলোয়াড় ও কর্মকর্তাদের সম্বর্ধনা প্রদান করা হয়েছে।

গত (১৫ জুন) সোমবার রাত ৮টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে খেলোয়াড় ও কর্মকর্তাদের সম্বর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. রিয়াজ উদ্দিন। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ মো. মাসুদুর রহমান মাসুদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. লিয়াকত আলী, সাবেক ডেপুটি কমান্ডার মো. এসার উদ্দিন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আহসান হাবীব, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দেশ মা সম্পাদক অমর চাঁদ গুপ্ত অপু, বিশিষ্ট শিল্পপতি রাজু কুমার গুপ্ত, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোছা. শাহানাজ আফরোজ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোছা. হাবিবা সুলতানা, থানার পরিদর্শক তদন্ত মাহমুদুল হাসান, উপজেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. শফিউল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আখতারুজ্জামান ও উপজেলা তথ্য কর্মকর্তা মোছা. রোকসানা।

আরো পড়ুন:
জেলা গোয়েন্দা শাখার অভিযানে ইয়াবা ও কাভার্ড ভ্যান সহ আটক-১

এতে খেলোয়াড়দের দলের পক্ষ থেকে বক্তব্য রাখেন চ্যাম্পিয়ন ফুলবাড়ী বালক দলের কোচ বিশিষ্ট ক্রীড়া সংগঠক হারুন উর রশীদ। এ সময় ফুলবাড়ী প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. হারুন উর রশীদ, সহ-সভাপতি মো. আজিজুল হক সরকার, সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাংগঠনিক সম্পাদক ফিজারুল ইসলাম ভুট্টু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রাশেদুজ্জামান রাশেদ, প্রচার সম্পাদক আল হেলাল চৌধুরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ, সদস্য মো. মোস্তাক আহমেদ, মো. মোকাররম হোসেনসহ গণমাধ্যমকর্মী ও বিভিন্ন শ্রেণি ও পেশার সুধিজন উপস্থিত ছিলেন। শেষে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়, কোচসহ কর্মকর্তাদেরকে ট্রফি প্রদানের মাধ্যমে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

জুন ,১৫.২০২১ at ১৬:৩৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএইচসি/এসআর