সেবার প্রত্যয় নিয়ে বেনাপোল ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন

বিজ্ঞাপন

“বানিজ্যিক নয়, সামাজিক সেবার প্রত্যয়” নিয়ে বেনাপোলে অগ্রযাত্রা শুরু হলো বেনাপোল ডায়াগনস্টিক সেন্টারের।

মঙ্গলবার (১৫ জুন) সকাল ১১টার সময় বেনাপোল রেল ষ্টেশন রোডে অবস্থিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আলোচনা সভা ও ফিতা কেটে বেনাপোল ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন করা হয়।

এসময় বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমানের সভাপতিত্বে ও বন্দর প্রেসক্লাবের সাঃ সম্পাদক আজিজুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান।

বক্তারা এসময় বলেন, বেনাপোল দেশের সর্ববৃহৎ স্থল বন্দর। কিন্তু এখানে ভালো মানের কোন হাসপাতাল না থাকা, সত্যিই দুঃখজনক একটা ব্যাপার। এখানে সাধারণ জনগণ, বন্দর, কাস্টমস, সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের বসবাস। অথচ সরকার কিংবা স্থানীয় ভাবে কোন পদক্ষেপ নেই এখানে ভালো মানের একটা হাসপাতাল গড়ার। সেই সাথে বেনাপোল দিয়ে পাসপোর্ট যাত্রী ও বন্দরের শ্রমিকদের শারীরিক অসুস্থতার জন্য, তাৎক্ষণিকভাবে দৌঁড়াতে হয় শার্শা উপজেলা কমপ্লেক্স কিংবা যশোরে।

অনেক ক্ষেত্রে দেখা যায়, প্রাথমিকভাবে চিকিৎসা না দিয়ে, দূরের পথ পাড়ি দিয়ে হাসপাতালে নিয়ে যেতে মধ্যপথে অনেক রোগী মারাও যায়। সেখানে বেনাপোল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন, সত্যি একটা ভালো খবর। তবে, আমরা আশা করি এ সেন্টারটি যেন বানিজ্যিকভাবে প্রচালিত না হয়ে, সামাজিক ভাবে মানুষের সেবায় প্রচালিত হয়। তবেই এর সুফল জনসাধারণ সহ সকলে ভোগ করতে পারবে।

আরো পড়ুন:
কোটচাঁদপুরে আবারো মোটরসাইকেল দূর্ঘটনায় আহত ১ জনের মৃত্যু

এসময় আরও উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, শাহ আলম হাওলাদার, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, সাঃ সম্পাদক নাসির উদ্দিন, শার্শা প্রেসক্লাবের সাঃ সম্পাদক ইয়ানুর রহমান, বেনাপোল প্রেসক্লাবের সাঃ সম্পাদক রাশেদুজ্জামান রাশু, বাজার কমিটির সভাপতি আজিজুর রহমান, আকবার আলী, জুলফিকার আলি মন্টু, মান্নান ডা., রাজ্জাক ডা. প্রমুখ।

জুন ,১৫.২০২১ at ১৫:০৪:৩৩ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমএস/এসআর