দি ডেইলি সান পত্রিকার ডেপুটি ম্যানেজারের পিতা মাস্টার ইমামুল হোসেনের ইন্তেকাল

বিজ্ঞাপন

যশোরের ঝিকরগাছা উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও দি ডেইলি সান পত্রিকার ডেপুটি ম্যানেজার নাজমুল হোসেন মিলটনের পিতা আলহাজ্ব ইমামুল হোসেন ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) সোমবার বিকালে শ্বাসকষ্টজনিত রোগে অসুস্থ হলে তাকে যশোর একতা হাসপাতাল ও পরে ইবনে সিনা হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন।

ঢাকার যাওয়ার পথে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স ছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, তিন কন্যাসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। মরহুম আলহাজ্ব ইমামুল হোসেন অত্যন্ত হাস্যজ্জ্বল, সদালাপী মানুষ ছিলেন। তার মৃত্যুতে গ্রামের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

মঙ্গলবার সকাল ১০ টায় নিশ্চিন্তপুর প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাযার নামাজ শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তার জানাযার নামাজে অত্র এলাকার সামাজিক, রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:
নেত্রকোনা-কেন্দুয়া মহাসড়ক সংস্কারের দাবি ছাত্র ইউনিয়নের
পেকুয়ার কিশোরীকে অপহরণের ৮ দিন পর অপহরণকারী আটক

এদিকে আলহাজ্ব মাস্টার ইমামুল হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল ও সাধারন সম্পাদক মুছা মাহমুদ।

জুন ,১৫.২০২১ at ১৪:৫০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএ/এসআর