পেকুয়ার কিশোরীকে অপহরণের ৮ দিন পর অপহরণকারী আটক

কক্সবাজারের পেকুয়ায় কিশোরী নয়ন আক্তার (১৫) কে অপহরণের ৮দিন পর অপহরণকারীকে আটক করার পাশাপাশি অপহৃতকে উদ্ধার করেছে বরিশাল বন্দর থানা পুলিশ।

অপহৃত কিশোরী উপজেলার উজানটিয়া ইউপির করিয়ারাদিয়ার মো. ইলিয়াছের মেয়ে ও পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী।

গত ৬ জুন পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে স্কুলের সামনে থেকে উপজেলার সদর ইউপির জালিয়াখালী এলাকার নাজিম উদ্দিনের ছেলে মো. রিমনসহ আরো কয়েকজন কিশোরীকে অপহরণ করেছিল এমন অভিযোগ পরিবারের।

বরিশাল বন্দর থানার এসআই নজরুল ইসলাম পেকুয়ার রিমন নামে একজনকে আটকের পাশাপাশি ভিকটিমকে উদ্ধার করার সত্যতা নিশ্চিত করে বলেন, কিশোরী মেয়ের পরিবারে পক্ষ থেকে এমন একটি অভিযোগ পাওয়ার পর উন্নত প্রযুক্তি ব্যবহার বরিশালের লাকুটিয়া ওছাপুল এলাকায় অপহরণকারীর অবস্থান শনাক্ত করে অভিযান পরিচালনা করি।

ওই সময় রিমন নামের একজনকে আটক করার পাশাপাশি নয়ন নামে এক কিশোরীকে উদ্ধার করেছি। পেকুয়া থানা পুলিশের সাথে যোগাযোগ করা হয়েছে। ওখান থেকে পুলিশ আসলে তাদের জিম্মায় দেয়া হবে।

কিশোরীর পরিবারের পক্ষ থেকে তার মা জানিয়েছেন, গত ৬ জুন পেকুয়া চৌমহুনীস্থ বালিকা উচ্চ বিদ্যালয়ে যাওয়ার সময় রিমন ও তার পিতা নাজিম উদ্দিন মেয়েকে অপহরণ করেছে। এ ঘটনায় পেকুয়া থানায় সাধারণ ডায়েরী রুজু করার পর পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করি। ওনারা উন্নত প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারী রিমন বরিশাল অবস্থান করেছে এমন তথ্য পায়।

আরো পড়ুন:
আমি আপনাদের সেবা করতে চাই
শ্বশুর বাড়ি গিয়ে গণধোলাইয়ের শিকার ইউপি মেম্বার

এরপর বরিশাল বন্দর থানা পুলিশের সহযোগিতায় অপহরণকারী রিমনকে আটক করার পর তার কিশোরী মেয়েকে উদ্ধার করেছে পুলিশ। পেকুয়া থানা পুলিশকে সাথে বরিশাল রাওনা দিয়েছে এবং মামলা করবেন বলেও জানান তিনি।

জুন , ১৪.২০২১ at ২২:০৮:২২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমজি/এসআর