যশোরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে মিন্টু’র করোনা সচেতনা অভিযান অব্যবহত

যশোরে কোভিড-১৯ করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে থেকে নিয়মিত সচেতনতামূলক প্রচার চালিয়ে যাচ্ছেন সংগঠনের উপদেষ্টা সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু।

সোমবার তিনি ফতেপুর ইউনিয়নে মাস্ক বিতরণ করে প্রচার অভিযান চালান। তার আগে তিনি হৈবতপুর ইউনিয়নে বিভিন্ন পয়েন্টে সাধারণ মানুষকে সচেতন হওয়ার পরামর্শ দেন।

ফতেপুরের ঝুমঝুম মোড় থেকে প্রচার শুরু করেন। তারপর উপজেলা মোড়, বিজিবি ক্যাম্প মোড়সহ বিভিন্ন স্থানে মাস্ক বিতরণের মধ্যে সচেতনামূলক প্রচার চালান। তিনি সবাইকে নিয়মিত সাবান, হ্যান্ডসানিজাইটার ব্যবহারসহ স্বাস্থবিধি মেনে চলার আহবান জানান।

এ সময় মেহেদী হাসান মিন্টু’র সাথে উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল হোসেন খান, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলু, সাধারণ সম্পাদক প্রভাষক লিয়াকত আলী, সহ-সভাপতি শেখ মাহামুদ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক ইনছার আলী, সাংগঠনিক সম্পাদক নূর ইসলাম আলো, শ্রম ও জনশক্তি সম্পাদক মঈন উদ্দিন, সদস্য এস এম রবি সিদ্দিকী, শহিদুল ইসলাম, জেলা বাস্তুহারালীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সদর উপজেলা যুবলীগের সদস্য মফিজুর রহমানসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।