কালীগঞ্জে লেদ মিস্ত্রী হত্যা কান্ডের প্রধান আসামি বাবু ঠাকুরগাঁও থেকে আটক

ঝিনাইদহের কালীগঞ্জে চাঞ্চল্যকর শাহিন হত্যাকান্ড ঘটনার মুলহোতা জসিম উদ্দিন বাবু নামে একজনকে আটক করেছে পুলিশ। রোববার ভোরে কালীগঞ্জ থানার পুলিশ অভিযানে গিয়ে ঠাকুরগাঁও জেলা থেকে তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তিতে হত্যাকান্ডে ব্যাবহৃত খুর, রশি ও নিহতের মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। উল্লেখ্য, গত ৬ জুন রাতে উপজেলার বালিয়াডাঙ্গার লেদ মিস্ত্রি শাহিনকে গলাই ফাঁস ও খুর দিয়ে হত্যা করে তারা।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, গত ৫ জুন দিবাগত রাতে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের লেদমিস্ত্রি শাহিন হোসেন বাড়ী ফেরার পথে খুন হয়। পরদিন সকালে পুলিশ ওই গ্রামের পালপাড়ার একটি কলা বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে। এরপর ওইদিন রাতেই অভিযান চালিয়ে হত্যাকান্ডে জড়িত সন্দেহে আটক হয় ওই গ্রামের বাবুল হোসেন নামে এক যুবক।

তারই স্বীকারোক্তিতে পুলিশ মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে ঘটনার এক সপ্তাহ পর হত্যাকান্ডের মুলহোতা একই গ্রামের বাবুকে রোববার ভোরে আটক করেছে। এরপর পুলিশ বাবুকে নিয়ে হত্যাকান্ডে ব্যাবহৃত অস্ত্র উদ্ধারে জন্য বিকালে ওই গ্রামে যায়। সেখানে গিয়ে একটি মেহগিনি গাছের নিচে পুতে রাখা দাড়ি কামানো খুর, রশি ও মোবাইল উদ্ধার করে।

আরো পড়ুন:
ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য বিভাগকে করোনা সামগ্রী দিলো আ.লীগ
এক বছর পরীক্ষা না দিলে ক্ষতি হবে না: শিক্ষামন্ত্রী

পুলিশ আরো জানায়, হত্যাকান্ডের ঘটনায় থানাতে দু’জনের নামে একটি হত্যা মামলা হয়েছে। হত্যাকান্ডের মুল মোটিভ উ্দঘাটনে আটককৃতদের আরো জিঞ্জাসাবাদ চলছে।