নীরার জীবন থেকে শিক্ষা নিয়ে নেতাকর্মীদের পথ চলার আহবান বিপুলের

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নির্দেশে দুঃখভরা মনে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা মহিলালীগের সভাপতি নুরজাহান ইসলাম নীরা’র আত্মার মাগফিরাত কামনা ও স্মরণসভা করেছে ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার বিআরবি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

এতে অশ্রুসিক্ত চোখে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল।

তিনি বলেন, নুরজাহান ইসলাম নীরা ছিলেন তৃর্ণমূল মানুষের নেত্রী। তার অসময়ে চলে যাওয়া কারো কাছে প্রত্যাশিত ছিল না। সাধারণ মানুষের জন্য তার দরজা সব সময় খোলা ছিল। তার অকাল মৃত্যুতে আওয়ামী লীগসহ সদর উপজেলাবাসীর অপূরণীয় ক্ষতি হয়েছে। তার জীবন থেকে শিক্ষা নিয়ে আওয়ামী লীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের পথ চলতে হবে।

সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সোহরাব হোসেনের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আক্তার হোসেন, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ বিষয়ক সম্পাদক সাজেদুর রহমান হিমু, কৃষি সম্পাদক ইমারত হোসেন, অর্থ সম্পাদক আব্দুর রউফ, দপ্তর সম্পাদক তৌহিদুজ্জামান তুহিন, যুব ও ক্রীড়া সম্পাদক মোখলেসুর রহমান, শ্রম সম্পাদক ইলিয়াস হোসেন, সদস্য নুরুল ইসলাম, সদস্য মিজানুর রহমান, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, ইউপি সদস্য বাবুল হোসেন, ইউপি সদস্য স্বপন বৈরাগী, ইউপি সদস্য আনোয়ারা বেগম, সাবেক ইউপি সদস্য ইউনুস মোল্লা ও ফতেপুর ইউনিয়ন যুবলীগের সদস্য ওলিয়ার রহমান, সদস্য হাসানুজ্জামান।

আরো পড়ুন:
নওগাঁয় গত ২৪ ঘন্টায় আক্রান্তের হার ২৫ দশমিক ২৬ শতাংশ

অনুষ্ঠান সঞ্চলনা করেন জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম। স্মরণসভা শেষে নুরজাহান ইসলাম নীরার আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল করা হয়।