যশোরের দেয়াড়া ইউনিয়নে নীরার স্মরণসভা

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নির্দেশে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা মহিলালীগের সাবেক সভাপতি নুরজাহান ইসলাম নীরার রুহের মাগফিরাত কামনা করে দেয়াড়া ইউনিয়নে স্মরণসভা ও দোয়া মাহফিল করা হয়েছে। দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এ আয়োজন করে। বুধবার (৯ জুন) দেয়াড়া ইউনিয়ন পরিষদ মাঠে এ আয়োজন করা হয়। ধারাবাহিকভাবে এ আয়োজন করা হচ্ছে।

স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ ও ২ নং লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার ও যুগ্ম-আহবায়ক শহীদুজ্জামান শহীদ।

দেয়াড়া ইউনিয়ন যুবলীগের জাফর ইকবালের সভাপতিত্বে বক্তব্য রাখেন নূরজাহান ইসলাম নীরার ছেলে আ.ন.ম আরিফুল ইসলাম হীরা, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা লাল মাহামুদ, দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য গাজী আব্দুর রশিদ, সদস্য আনসার আলী, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক আখতারুল কবির মিলন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল আলম হিরণ, ছাত্রলীগনেতা রাফায়েত রিওন, মোস্তাক হোসেন, সুমন হোসেন প্রমুখ। দোয়া পরিচালনা করেন দেয়াড়া বাজার মসজিদের ইমাম হাফেজ মোহাম্মদ আব্দুল্লাহ।

আরো পড়ুন:
জগন্নাথপুরে আলুখাল নদীতে স্থানীয়দের উদ্যোগে বাঁশের সেতু

এর আগে কাজী নাবিল আহমেদের নির্দেশে লেবুতলা, আরবপুর, ইছালী ও কচুয়া ইউনিয়নে বিভিন্ন স্থানে নীরার জন্য দোয়া মাহফিল ও স্মরণসভা করা হয়। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সংস্কৃতিক অঙ্গণের ব্যক্তিবর্গ দোয়া মাহফিল ও স্মরণসভায় নেন।