যশোরে ধারাবাহিকভাবে নীরার জন্য দোয়া মাহফিল করছেন মিন্টু

যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ মেহেদী হাসান মিন্টু’র নেতৃত্বে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা মহিলা লীগের সাবেক সভাপতি নুরজাহান ইসলাম নীরার আত্মার মাগফিরাত কামনা করে ধারাবাহিকভাবে দোয়া মাহফিল ও স্মরণসভা করা হচ্ছে। বুধবার (৯ জুন) ফতেপুর ইউনিয়নে ফতেপুর বটতলা মোড়ে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

তার আগে মিন্টু’র ব্যক্তিগত কার্যালয়ে ও কচুয়া ইউনিয়নে আওয়ামী লীগের আয়োজনে মুনসেফপুর বাজারে দোয়া মাহফিল করা হয়। সব দোয়া মাহফিল ও স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন মেহেদী হাসান মিন্টু।

আরো পড়ুন:
ভূঞাপুরে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

ফতেপুর বটতলা মোড়ে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোশাররফ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল হোসেন খান, সাবেক সহ-সভাপতি মাহামুদুর রহমান মৃদুল, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আয়ুব হোসেন, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম হোসেন বাবু, জেলা বাস্তুহারালীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সদর উপজেলা যুবলীগের সদস্য মফিজুর রহমান, সদস্য বিএম টিপু সুলতান, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি লিয়াকত আলী, কচুয়া ইউপি সাবেক চেয়ারম্যান মাহামুদ হোসেন, ইছালী ইউপি সদস্য ইনছার আলী, কচুয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইশারত আলী, নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক নূর ইসলাম আলো, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগনেতা ওমর আলী, মোয়াজ্জেম হোসেন, যুবলীগনেতা সাদ্দাম হোসেন ও সবুজ হোসেন।

এ সময় মেহেদী হাসান মিন্টু সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরার বর্ণাট্য রাজনৈতিক ইতিহাস তুলে ধরেন। তার জন্য সবার কাছে দোয়া চান।