পাবনায় দুর্নীতি মামলার আসামী এডওয়ার্ড কলেজের অধ্যক্ষের অপসারণের দাবি মানববন্ধন করেছে সাধারন শিক্ষার্থীরা

দুর্নীতি মামলার আসামী সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবীর মজুমদারের অপসারণের দাবি মানববন্ধন ও বিক্ষোভ করেছে কলেজের সাধারন শিক্ষার্থীরা। বুধবার দুপুরে অধ্যক্ষের কার্যালয়ের সামনে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা মানববন্ধনে মিলিত হয়। মানববন্ধনে সাধারন শিক্ষার্থীর মধ্যে বক্তব্য দেন সাদ্দাম হোসেন, জুনায়েদ আহমেদ,আশিকুল ইসলাম,সাইদুজ্জামান সজিব, মীর ওয়াকিল, স¤্রাট, পিয়াস ও হৃদয় প্রমুখ।

বক্তারা বলেন,দুর্নীতি মামলার আসামী সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবীর মজুমদারকে দ্রুত অপসারণ করতে হবে। তা না হলে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

তারা আরো বলেন, উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ সরকারি এডওয়ার্ড কলেজে এমন দুর্নীতিবাজ অধ্যক্ষ এতো দিন আমাদের অভিভাবক ছিলো ভাবতেই লজ্জা লাগে। আমরা প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর কাছে আকুল আবেদন জানাই অতিদ্রুত এই দুর্নীতিবাজ অধ্যক্ষকে অপসারণ করা হোক। পরে শিক্ষার্থীরা একটি বিক্ষোভ বের করে। বিক্ষোভটি কলেজ ক্যাম্পাসে প্রদক্ষিণ করে মেইন ফটকে গিয়ে শেষ হয়।

আরো পড়ুন:
ফুলবাড়ীতে যুবদলের মত বিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

উল্লেখ: সোমবার বিকেলে জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ ড. হুমায়ুন কবির মজুমদারের বিরুদ্ধে মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।