যশোরের কচুয়া ইউনিয়নে নীরার স্মরণে আলোচনা সভা

যশোরের কচুয়া ইউনিয়নের মনসেফপুর বাজারে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা মহিলালীগের সাবেক সভাপতি নুরজাহান ইসলাম নীরার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা করা হয়েছে। মঙ্গলবার (৮ জুন) কচুয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

সমগ্র আয়োজনে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু।

৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম বাবলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল হোসেন খান, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আয়ুব হোসেন, সাবেক অর্থ সম্পাদক ও নরেন্দ্রপুর ইউপি চেয়ারম্যান মোদাচ্ছের আলী, কচুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওয়াদুদ, নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হানিফা, কচুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহামুদ হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম জনি, ইছালী ইউপি সদস্য ইনছার আলী, সদর উপজেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান আসাদ, কচুয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইশারত আলী, যুগ্ম-আহবায়ক ওহিদুল ইসলাম, যুগ্ম-আহবায়ক তরিকুল ইসলাম বিপুল, নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক নূর ইসলাম আলো, কচুয়া ইউনিয়ন যুবমহিলা লীগের সভাপতি কাজী শারমিন সুলতানা তমা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন ও নরেন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আজিমুদ্দিন।

আরো পড়ুন:
ঝিকরগাছায় ভয়ংকররুপ নিচ্ছে করোনা, এক সপ্তাহে আক্রান্ত ৫৭, মৃত্যু ২

আলোচনা সভায় প্রধান অতিথি মেহেদী হাসান মিন্টুসহ নেতৃবৃন্দ নুরজাহান ইসলাম নীরার সম্পর্কে আলোকপাত করেন। তার বর্ণাট্য রাজনৈতিক ইতিহাস তুলে ধরেন। তারপর দোয়া মাহফিল করা হয়।