যশোরের আরবপুর ইউনিয়নে নীরার জন্য দোয়া মাহফিল

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নির্দেশে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা মহিলালীগের সাবেক সভাপতি নুরজাহান ইসলাম নীরার রুহের মাগফিরাত কামনা করে আরবপুর ইউনিয়নে স্মরণসভা ও দোয়া মাহফিল করা হয়েছে। আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এ আয়োজন করে। সোমবার (৭ জুন) ভেকুটিয়া শহীদের মোড়ে এ আয়োজন করা হয়।

সমগ্র আয়োজনে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ ও ২ নং লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার ও যুগ্ম-আহবায়ক শহীদুজ্জামান শহীদ।

আওয়ামী লীগনেতা মোশাররফ সরদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, আরবপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফারুক আহমেদ বাবু, যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান সরদার, সদস্য ফিরোজ আলী, ফয়সাল আহমেদ, আওয়ামী লীগনেতা জামির হোসেন, জাকির হোসেন, জেলা বঙ্গবন্ধু ছাত্র আইন পরিষদের সভাপতি মশিয়ার রহমান শান্ত প্রমুখ।

আরো পড়ুন:
ভোলার চরফ্যাশনে বিদ্যূৎস্পৃষ্টে একজনের মৃত্যু

এর আগে কাজী নাবিল আহমেদের নির্দেশে লেবুতলা ও কচুয়া ইউনিয়নে পৃথক পৃথকভাবে দোয়া মাহফিল ও স্মরণসভা হয়। সব আয়োজনে আলীমুজ্জামান মিলন প্রধান অতিথি ছিলেন। মাজহারুল ইসলাম মাজহার ও শহীদুজ্জামান শহীদ বিশেষ অতিথি ছিলেন। সব অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতকর্মীরাসহ সাধারণ মানুষের উপস্থিতি ছিলো চোখে পড়ার মত।