সাবেক এমপি বাচ্চু মোল্লার ভাইয়ের ইন্তেকাল

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাবেক এমপি, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, কুষ্টিয়া জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লার চাচাতো ভাই মফিদুল ইসলাম নাদু মোল্লা (৭০) ইন্তেকাল করেছেন। ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৫ জুন) দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। নাদু মোল্লা বেশ কিছুদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সাবেক সংসদ সদস্য বিএনপি নেতা রেজা আহমেদ বাচ্চু মোল্লার ভাই মফিদুল ইসলাম নাদু মোল্লার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে গত পাঁচদিন আগে ঢাকা সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শনিবার দুপুর ১টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এদিকে নাদু মোল্লার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিএনপির দলীয় নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন স্তরের লোকজন দৌলতপুর উপজেলার তারাগুনিয়ায় মরহুমের বাড়িতে যান এবং শোকাহত পরিবারকে সান্ত্বনা দেন।

মফিদুল ইসলাম নাদু মোল্লার মরদেহবাহী অ্যাম্বুলেন্স বিকেলে ঢাকা থেকে নিজ বাড়ি দৌলতপুরের উদ্দেশে রওনা হয়। রাতে মরদেহ বাড়িতে এসে পৌঁছালে স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে ওঠে। আগামীকাল রোববার (৬ জুন) সকাল ১০টায় তারাগুনিয়া ফুটবল মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পাশেই অবস্থিত তারাগুনিয়া গোরস্থানে তাকে দাফন করা হবে। পরিবারের পক্ষ থেকে জানাজায় সবাইকে উপস্থিত থাকার অাহ্বান জানিয়েছেন বিএনপি নেতা রেজা আহমেদ বাচ্চু মোল্লা।