ভোলায় সেপটিক ট্যাংকে নেমে বাড়ির মালিক সহ দুইজন নিহত

ভোলায় সদর উপজেলায় নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকে নেমে বাড়ির মালিক আঃ মালেক (৪৮) ও রাজমিস্ত্রি মোঃ জসিম (৩৬) নামের দুইজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরো দুইজন।

শনিবার (৫জুন) সকাল সাড়ে ৯ টার দিকে জেলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত বাড়ির মালিক আঃ মালেক পূর্ব ইলিশা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের এলাকায় তজুউদ্দিন বেপারীর ছেলে ও রাজমিস্ত্রি মোঃ জসিম একই এলাকার কালু মাঝির ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের প-িতেরহাট এলাকায় আঃ মালেকের নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকের সেন্টারিংয়ের কাজ করতে নামেন রাজমিস্ত্রি জসিম। এ সময় বিষাক্ত গ্যাসে তিনি আক্রান্ত হন। তাকে উদ্ধার করতে বাড়ির মালিক আঃ মালেক ভেতরে নামেন। তিনিও সেখানে গ্যাসে আক্রান্ত হন। পরে ওই দুজনকে উদ্ধার করতে পাশের বাড়ির মোঃ শাহবুদ্দিন ও মোঃ কবির ভেতরে প্রবেশ করেন।

তারাও বিষাক্ত গ্যাসে গুরুতর অসুস্থ হয়ে পরলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আঃ মালেক ও মোঃ জসিমকে মৃত ঘোষণা করেন। মোঃ শাহবুদ্দিন ও মোঃ কবির হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আরো পড়ুন:
ঝিকরগাছায় যুবককে কুপিয়ে জখম

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।