কেশবপুরে ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ) এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ) কেশবপুর উপজেলা শাখার বার্ষিক সাধারন সভা শুক্রবার সকালে পরিত্রাণ এর প্রশিক্ষণ কক্ষে সুইডিস ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট কো-অপারেশন এজেন্সি-সিডা এর অর্থায়নে ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরী সহযোগীতায় পরিত্রাণের ওয়াই মুভস্ প্রকল্পের আওতায় অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা এনসিটিএফ-এর সভাপতি পিয়া দাসের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা-২০২১ এবং কর্ম পরিকল্পনা প্রনয়ণে (২০২১- ২২) দিনব্যাপি কর্মসূচীর প্রথম পর্বে জাতীয় সংগীতের মাধ্যমে উদ্ভোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নাগরিক সমাজের আহবায়ক এ্যাড. আবু-বক্কার সিদ্দিকী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এস আর সাঈদ ও পরিত্রাণ এর প্রদীপ প্রকল্পের সমন্বয়কারী রবিউল ইসলাম।

আশা দাসের সভাপতিত্বে পূর্বের কমিটি ভেঙ্গে দিয়ে ইয়েস বিডির জেলা সভাপতি মিনা দাস দ্বিতীয় পর্বে এনসিটিএফ সদস্যবৃন্দদের সম্মতিতে ওয়াই মুভস্ এর প্রজেক্ট অফিসার উজ্জ্বল দাস এবং পরিত্রাণ এর সমন্বয়কারী রবিউল ইসলাম এর উপর নির্বাচন পরিচালনার দায়িত্ব অর্পন করেন। এনসিটিএফ সদস্যরা গণতান্ত্রিক উপায়ে ভোটাভুটির মাধ্যমে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করে।

আরো পড়ুন:
গাইবান্ধা জেলা বাম জােটের সমন্বয়ক নির্বাচিত হলেন মোস্তাফিজুর রহমান মুকুল

নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হন পিয়া দাস, সহ সভাপতি সুব্রত দাস, সাধারণ সম্পাদক আশা দাস, সাংগাঠনিক সম্পাদক সুজিত দাস, যুগ্ন্ সাধারণ সম্পাদক অপর্না দাস, চাইল্ড পার্লামেন্ট মেম্বর চয়ন দাস ও মেঘনা দাস , শিশু গবেষক জীবন দাস ও অন্তি দাস, শিশু সাংবাদিক শুভ দাস ও সম্পা দাস। ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ) কেশবপুর উপজেলা শাখার কার্যনির্বাহী পরিষদ এর নবগঠিত কমিটি আগামী এক বছরের কর্মপরিকলপনা ঘোষনা করেন সভাপতি পিয়া দাস। বার্ষিক সাধারণ সভায় মোট- ৩৬ জন তাদের ভোট প্রয়োগ করে। সভায় ওয়াই মুভসের স্বেচ্ছাসেবক মিনা দাস ও প্রদীপ প্রকল্পের সুমন দাস উপস্থিত ছিলেন।