রাজশাহীতে টিকটক ভিডিও বানানোর অভিযোগে ৯জন গ্রেফতার

রাজশাহীতে অশ্লীল ও অশালীন টিকটক ভিডিও বানানোর অভিযোগে ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাতে রাজশাহী মহানগর পুলিশের (গোয়েন্দা শাখার শাখা) ডিবি পুলিশে সদস্যরা নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত অন্য পাঁচজন হলো- মহানগরীর ছোটবনগ্রাম হাউজিং কোয়ার্টার এলাকার এসএম সিহাব ওরফে অন্তর (২৫), একই এলাকার মমিনুল ইসলাম (২৪), রাজশাহীর পুঠিয়া উপজেলার কাঁঠালবাড়িয়া এলাকার শরিফুল ইসলাম (২০), রাজশাহীর এয়ারপোর্ট থানার বিরস্তইল এলাকার ইসতিয়াক আহমেদ ওরফে রিফাত (১৯) ও পবা উপজেলার বড় ভালাম এলাকার লালন শাহ (২৪)।

নগরীর ভদ্রা পার্ক, পদ্মা গার্ডেন, জিয়া পার্ক ও আলিফ-লাম-মীম ভাটার মোড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার নয়জনের মধ্যে তিনজন কিশোরী ও একজন কিশোর। এদের বয়স ১৪ থেকে ১৭ বছরের মধ্যে। রাজশাহীর বিভিন্ন এলাকায় তাদের বাড়ি।

গতকাল বুধবার দুপুরে আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান।তিনি জানান, রাতারাতি জনপ্রিয়তা পাওয়ার জন্য অনেকেই এধরনের ভিডিও তৈরি করে নৈতিকভাবে ধ্বংসের পথে পা বাড়াচ্ছে। অশ্লীল ও আপত্তিকর টিকটক, লাইকি ও বিগো লাইভ ভিডিও সমাজের নৈতিক অবক্ষয় ও যুবক সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। অপর দিকে দুষ্টচক্রের হাতে পড়ে অনেক নারী শ্লীলতাহানীসহ কোমলমতি শিশু-কিশোররা পাচার হচ্ছে।

আরো পড়ুন:
নদী ভাঙ্গন রোধে দুর্নীতিবাজরাই বাঁধা : মোমিন মেহেদী

এমনকি অনেকে বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িয়ে পরাসহ মাদক সেবন এবং মাদক ব্যবসায় জড়িয়ে পড়ছে। টিকটক কিশোর অপরাধের মতো ঘটনা উস্কে দিচ্ছে। রাজশাহী মহানগরীতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
গতকাল বুধবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।