মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যু বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় সাবেক স্বাস্থ্য মন্ত্রী সিরাজগঞ্জ-১আসনের জাতীয় সংসদ সদস্য মরহুম মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে কাজিপুর উপজেলা প্রশাসন।

১ জুন মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আলম মোল্লার সঞ্চালনায় দোয়া আলোচনা অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-১ আসনের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

তিনি তাঁর বাবার স্মৃতি চারণ করতে গিয়ে আবেগ আপ্লুত কন্ঠে বলেন, মোহাম্মদ নাসিম একজন ব্যক্তি নন, ছিলেন একটি প্রতিষ্ঠানের মতো ‌‌‌। উন্নয়নের অগ্ৰযাত্রায় যেমন মগ্ন ছিলেন, তেমনি তার সুবিশাল হৃদয়ের ভালবাসায় সহকর্মীরা সিক্ত হয়েছেন। ১৩ জুন ২০২০ সালে করোনায় আক্রান্ত হয়ে সাবেক স্বাস্থ্য মন্ত্রী আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম ইন্তেকাল করেন।

আরো পড়ুন:
চৌগাছায় ইন্ডিয়াপাড়া থেকে করোনার ভারতীয় ধরন ছড়িয়ে পড়ার আশঙ্কা

প্রয়াত এই জন নন্দিত নেতার ১ম মৃত্যু বার্ষিকীতে তার কর্মময় জীবনের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, ভাইস-চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, সহকারী কমিশনার (ভুমি) এবিএম আরিফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য রেফাজ উদ্দিন মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, পৌর মেয়র হান্নান তালুকদার, সাবেক পৌর মেয়র জিএম মধু তালুকদার কাজিপুর সদর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান নান্নু মাষ্টার, উপজেলা স্বাস্থ্য অফিসার মোমেনা পারভীন, বীর মুক্তিযোদ্ধা আঃ সালাম। অনুষ্ঠান শেষে মোহাম্মদ নাসিমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।