নরসিংদীতে এক আবাসিক হোটেলে নারীর রহস্যজনক মৃত্যু

নরসিংদী শহরের একটি আবাসিক হোটেল থেকে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (৩১ মে) বিকালে শহরের বাজির মোড়ের নিরালা আবাসিক হোটেলের নিচতলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

হোটেলের রেজিস্টার খাতা অনুযায়ী, নিহতের নাম রেহেনা আক্তার (৩০)। তিনি নরসিংদী জেলার ডেউকাডি গ্রামের আবু তাহেরের মেয়ে।

আরো পড়ুন:
ভিডিও ফুটেজ দেখে হারানো টাকা উদ্ধার, অটোরিক্সা চালক গ্রেফতার

নরসিংদী সদর মডেল থানা পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় এক নারী নিরালা আবাসিক হোটেলে থাকার জন্য একটি রুম নিতে আসেন। তিনি হোটেলের ম্যানেজারকে গাজীপুর থেকে এসেছেন বলে জানান। তিনি জানা, রাত হওয়ার কারণে একা বাড়িতে যেতে পারছেন না। হোটেলের ম্যানেজারকে তিনি কোনো পরিচয়পত্রও দিতে পারেননি।

পুলিশ জানায়, নারী হওয়ার কারণে তাকে হোটেলের নিচতলার একটি কক্ষে থাকতে দেয়া হয়। রবিবার দুপুর হয়ে গেলেও রুম থেকে ওই নারী বের হচ্ছিলেন না। পরে হোটেলের কর্মীরা জানালার ফাঁক দিয়ে নারীর ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেয়া হলে রুমের দরজা ভেঙে জানালার সাথে ফাঁস লাগানো অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আতাউর রহমান বলেন, খবর পেয়ে জানালার সাথে ফাঁস লাগানো অবস্থায় নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হোটেলের রেজিস্টার খাতায় যে পরিচয় পাওয়া গিয়েছে, তা সঠিক কিনা তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় জিঞ্জাসাবাদের জন্য হোটেলের ম্যানেজার নাদিম আহমেদকে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।