ভিডিও ফুটেজ দেখে হারানো টাকা উদ্ধার, অটোরিক্সা চালক গ্রেফতার

রাজশাহীতে সিসিটিভির ভিডিও ফুটেজ দেখে হারিয়ে যাওয়া ২,৯৪,০০০ টাকার ব্যাগসহ অটোরিক্সা চালক মোঃ আনোয়ার হোসেন (৩২)কে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার সকাল ১০টায় রাজপাড়া থানার ডিংগাডোবা মোড় এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনোয়ার হোসেন টাকাসহ ব্যাগ পাওয়ার কথা অস্বীকার করে। পরবর্তীতে তাকে সিসি টিভি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখানো হলে সে টাকার ব্যাগ পাওয়ার কথা স্বীকার করেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে রাজপাড়া থানার মহিষবাথান উত্তরপাড়া রেললাইনের ধারে মোঃ আনোয়ার হোসেনের বাড়ী হতে দুই লাখ ৯৪ হাজার টাকা ও কালো ব্যাগ, আইডি কার্ড ও , চাবি উদ্ধার করা হয়

অভিযান পরিচালনা করেন আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের ইনচার্জ সিনিয়র সহকারি পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী নেতৃত্বে বোয়ালিয়া মডের থানার এসআই মোঃ গোলাম মোস্তফা, এসআইউত্তম কুমার রায় ও সঙ্গী ফোর্স।

উল্লেখ্য, গত রোববার (৩০ মে) সকাল সোয়া ৭টায় মোক্তাদির আহমেদ (৪৯) রাজপাড়া থানার বহরমপুর মোড় হতে ভদ্রা যাওয়ার উদ্দেশ্যে একটি অটোরিক্সায় উঠেন। তার কাছে একটি ব্যাগ ছিল। সেই ব্যাগে নগদ ২ লাখ ৯৪ হাজার টাকা, তার মোবাইল ফোন নম্বর, অফিসের আইডি কার্ড এবং তার বাড়ী ও অফিসের চাবি ছিল।

আরো পড়ুন:
চরফ্যাশনে মাটি কাটা নিয়ে চাচার উপর ভাতিজার হামলা!

মোক্তাদির আহমেদ সকাল অনুমান সাড়ে ৭টায় ভদ্রা মোড়ে পৌঁছে। এরপর তিনি ভদ্রা বাস কাউন্টারে যাওয়ার সাথে সাথেই টাকার ব্যাগসহ অটোরিক্সা চালক উধাও হয়ে যায়। সে অটোরিক্সাটি আশপাশ অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি জিডি করেন। সেই সাথে (আরএমপি) পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিককে বিষয়টি অবগত করেন। অবশেষে পুলিশের তৎপরতায় ভিডিও ফুটেজ দেখে হারিয়ে যাওয়া ২,৯৪,০০০ টাকার ব্যাগসহ অটোরিক্সা চালক মোঃ আনোয়ার হোসেন (৩২)কে গ্রেফতার করা হয়।

এ ব্যপারে অটোরিক্সা চালক এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।