দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নেত্রকোনার মদন ও কেন্দুয়া দুই উপজেলায় গাছে ঝুলন্ত অবস্থায় পৃথক দুটি লাশ উদ্ধার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। রবিবার (২৩ মে) সকালে এ দুটি ঘটনা ঘটে। নিহতরা হলেন মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের নায়েকপুর পূর্বপাড়া গ্রামের আলী আজগরের ছেলে মোবারক হোসেন(৩০)। তিনি পেশায় দিনমজুর ছিলেন। ল

এলাকাবাসি জানায়, ঐ যুবকের বাড়ির সামনের সড়কের পাশে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এক শিশু। পরে শিশুটি বাড়ির লোকজনকে জানালে এলাকায় হৈ চৈ শুরু হয়, একপর্যায়ে তারা থানায় খবর দেয়।

অন্যদিকে, কেন্দুয়া উপজেলার আশুলিয়া ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের মাধব চন্দ্র দাশের ছেলে পলাশ চন্দ্র দাশ(২০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত পলাশ পেশায় অটোচালক ছিলেন।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল আটো চালিয়ে প্রতিদিনের মতোই ঘুমাতে যান পলাশ। ঘুম থেকে উঠে আজ সকালে হতে দড়ি নিয়ে বাড়ির সামনে আকাশি বাগানের দিকে যায়। অনেক সময় পরেও বাড়িতে না ফেরায় বাড়ির লোকজনের মনে সন্দেহ জাগে এবং খুজাখুজি শুরু করে। এক পর্যায়ে আকাশি বাগানে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহনেওয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের কোন অভিযোগ না থাকলেও যেহেতু লাশ সৎকার করা হবে সেহেতু লাশের ময়নাতদন্ত করতে হবে।