গাজীপুরে টঙ্গী পূর্ব থানা জাতীয় পার্টির কমিটি বাতিলের দাবীতে প্রতিবাদ সভা

গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানা জাতীয় জাতীয় পার্টির পকেট কমিটি বাতিলের দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে । গতকাল শুক্রবার টঙ্গীর তিস্তারগেট এলাকায় জাতীয় পার্টির কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

কমিটি বাতিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠানে টঙ্গী পূর্ব থানা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ লুৎফর রহমানের সভাপতিত্বে গাজীপুর মহানগর জাতীয় পার্টির আহবায়ক সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম ভূঁইয়া সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জাতীয় প্রাক্তন সৈনিক পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন সরকার, জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল হোসেন সিকদার, টঙ্গী পূর্ব থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুল শিকদার সবুজ।

বক্তারা বলেন, গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক জয়নাল আবদীনের অনুমতিক্রমে সিটি কর্পোরেশনের ৫৭ টি ওয়ার্ডের জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে আলোচনা করে গত ২৫শে সেপ্টেম্বর ২০২০ টঙ্গী পূর্ব থানা জাতীয় পার্টির লুৎফর রহমানকে সভাপতি ও আশরাফুল সিকদার সবুজকে সাধারণ সম্পাদক করে ২৩সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। রাতের আধারে কিছু হাইব্রিড জাতীয় পার্টির নেতারা একটি পকেট কমিটি আনা হয়েছে । সে পকেট কমিটি টঙ্গীর নেতাকর্মীদের সাথে সমন্বয় না করে গত ৩ই মে ২০২১ টঙ্গী পূর্ব থানা জাতীয় পার্টির ৮৫ বিশিষ্ট সদস্য কমিটি ঘোষনা করেন।

বক্তারা আরো বলেন, টঙ্গী পূর্ব থানা জাতীয় পার্টির নেতাকর্মীরা গাজীপুর মহানগর আহ্বায়ক ও সদস্য সচিবের উদ্যেশে বলতে চাই, টঙ্গী পূর্ব থানার ওই পকেট কমিটি বাতিল করেন এবং আপনারা সম্মেলনের মাধ্যমে কমিটি ঘোষনা করেন।
তাহলে দলের অনেক ত্যাগী নেতাদের পাবেন। যারা দলের জন্য নিঃস্বার্থে পরিশ্রম করেছে। যাদেরকে দিয়ে কমিটি করেছেন তাদেরকে কখনো মাঠে-ময়দানে দেখা যায় নাই। তারা হাইব্রিড নেতা।

জাতীয় পার্টির ত্যাগী নেতাকর্মীদের দিয়ে কমিটি করেন দেখবেন রাতের আধারে অনেক হাইব্রিড নেতা পালিয়ে যাবে। আপনারা যদি পকেট কমিটির বিরুদ্ধে ব্যবস্থা না নেন, তাহলে ভবিষ্যতে টঙ্গী পূর্ব থানা ও টঙ্গী পশ্চিম থানার জাতীয় পার্টির নেতাকর্মীরা কমিটি বাতিলের জন্য বিভিন্ন কর্মসূচীর ঘোষণা দিবে।

এসময় আরো বক্তব্য রাখেন, জাতীয় যুবসংহতির টঙ্গী থানা সংগ্রামী সভাপতি আব্দুস সালাম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির টংগী পূর্ব থানা সভাপতি জাহিদুজ্জামান জাহিদ, সাধারণ সম্পাদক শেখ রাসেল, জাতীয় ছাত্রসমাজ টঙ্গী পূর্ব থানা সংগ্রামী আহব্বায়ক মোঃ ইসমাইল হোসেন এলেন, সদস্য সচিব মোঃ শাহাবুদ্দিন সোহেল, যুগ্ন-আহবায়ক আরিফ হোসেন হৃদয়, ৫৫ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, ৫০ নং ওয়ার্ড জাতীয় পার্টির সংগ্রামী সভাপতি আলী হোসেন, সাধারণ সম্পাদক শায়েম শিকদার, ৫৬ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সোহাগ আহমেদ টিপু, ৪৯ নং ওয়ার্ড জাতীয় পার্টির নেতা আবুল হোসেন ও আব্দুল মান্নান কচি, ৪৮ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক রোস্তম আলী, ৪৬ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ওসমান আলী ও সাধারণ সম্পাদক স্বাধীন মাতাবর,৪৫ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ওমর ফারুক, ৪৪ নং জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ জাহান, ৪৪ নং ওর্য়াড জাতীয় পার্টির সাবেক সাধারন সম্পাদক ইদ্রিস আলী, ৪৭ নং ওয়ার্ড শ্রমিক পার্টির নেতা, আবুল বাশারসহ টঙ্গীর বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মী।