থানচিতে সাংঙ্গু নদীতে ডুবে এক শিশু মৃত্যু

smart
বান্দরবানে থানচিতে সাংঙ্গু নদীতে গভীর পানিতে পড়ে ডুবে এক শিশু মারা গেছে। তিনি বলিপাড়া ইউনিয়নের দীনতে পাড়া বাসিন্দা মেনয়া ম্রোঃ (২৯) এর মেয়ে সারি ম্রোঃ (৮)। শুক্রবার (৭ মে) বিকালে কানজৈ পাড়া এলাকা সাংঙ্গু নদীর অক্ থাইক্ষ্যং নামক নদীস্থলে এ ঘটনা ঘটে।
মৃত্যু শিশু দাদীমা ক্রাকটই ম্রোঃ (৬০) জানান, আজ দুপুরে সাংঙ্গু নদীতে আমার সাথে সারি ম্রোঃ (০৮) ও মাথি ম্রোঃ (৭) শামুক খুজঁতে যায়। শামুক খুজঁতে খুজঁতে অক্ থাইক্ষ্যং নামক নদীস্থলে গেলে পানি সাথে খেলতে খেলতে নদীর গভীরে পড়ে পানিতে ডুবে যায় সারি ম্রোঃ (৮)। শিশু নিখোজঁ খবরটি এলাকাবাসী ও গ্রামবাসীকে জানিয়ে দেয়া হয়। গ্রামবাসী আসলে সাথে সাথে থানচি থানাকে বিষয়টি জানানো হয়েছে।
এদিকে স্থানীয়রা জানান, আমরা সাংঙ্গু নদীতে এক শিশু গভীরে পানিতে পড়ে ডুবে যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ঘটনাস্থলে নদীর পানি গভীরে ডুব দিয়ে খুজঁতে খুজঁতে এক পর্যায়ে পানি গভীরে থেকে শিশু লাশটি উদ্ধার করি।
থানচি থানা অফিসার (ওসি) সাইফুদ্দিন আনোয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সাংঙ্গু নদীতে পড়ে এক শিশু মৃত্যু খবর পেয়েছি। তবে তা ময়নাতদন্তে  প্রয়োজন নেই, এটি একটি অপমৃত্যু।