কোন অপশক্তি শেখ হাসিনাকে দামিয়ে রাখতে পারবে না শহিদুল ইসলাম মিলন

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, কোন অপশক্তি শেখ হাসিনাকে দামিয়ে রাখতে পারবে না। শেখ হাসিনা বঙ্গবন্ধু’র আর্দশ নিয়ে কাজ করে যাচ্ছেন। তাই তিনি রাষ্ট্র ও দল পরিচালনাসহ সর্বক্ষেত্রে সফল হচ্ছেন। বিশ্ব নেতৃত্বেও তিনি শক্তিশালী অবস্থান তৈরী করেছেন। দেশের স্বার্থে রাষ্ট্রনায়ক হিসেবে শেখ হাসিনার বিকল্প নেই। দল, মত, জাতি, ধর্ম নির্বিশেষে সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে। শেখ হাসিনার হাত শক্তিশালী হলে দেশের উন্নয়ন আরো সুদৃঢ় হবে।

শুক্রবার (৭ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনা’র বাংলাদেশে ফিরে আসার দিনে আওয়ামী লীগের আলোচনা সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনাকে নিয়ে গভীর ষড়যন্ত্র হয়েছে। কিন্তু তিনি অত্যন্ত বিচক্ষণতার সাথে সব ষড়যন্ত্র মোকাবেলা করেছেন। তাঁর বুদ্ধিমত্তার কাছে সকল অপশক্তিরা পরাজিত হয়েছে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী মিলন ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লব।

সাবেক ছাত্রলীগ সংসদের জেলা আহবায়ক কবির হোসেন জনির সঞ্চলনায় এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগনেতা অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ, ফারুক আহমেদ কচি, আবু সেলিম রানা, কাজী বর্ণ উত্তম, শাহীন চৌধুরী, কামরুজ্জামান চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সম্পাদক লুৎফুল কবির বিজু, সাংগঠনিক সম্পাদক শেখ ইমামুল কবির, জেলা যুবলীগের সদস্য কেরামত আলী, জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক টিপু সুলতান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কায়েস আহমেদ রিমু, যুগ্ম-সম্পাদক রিফাতুজ্জামান প্রমুখ।