যশোর বড়বাজার লোহাপট্টি এলাকায় মানবতার ভ্যান‌র ১৯ তম দিনে ৩ শ ইফতার বিতরণ

মানবতার ভ্যান শুক্রবার (০৭ মে) ১৯ তম দিনেও ৩ শত জনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন। মানবতার ভ্যানের মাধ্যমে আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ‌‌ উত্তমের সৌজন্যে যশোর বড়বাজার লোহাপট্টি এলাকায় বিকালে এ ইফতার উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সূত্র জানায়, মানবতা ভ্যানের মানবতার ভ্যানের রুপকার যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচীর সহ-সভাপতি কাজী বর্ণ উত্তম করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়া ও সারাদেশে ‘সর্বাত্মক লকডাউন’ এ ছিন্নমূল, দিনমজুর, অসহায় ও শ্রমজীবীসহ নিম্ন আয়ের মানুষের পাশে থাকার লক্ষে ১০ দিনের ইফতার সামগ্রী বিতরণের কর্মসূচী গ্রহণ করেন। কিন্তু লকডাউন ক্রমগত বৃদ্ধি হওয়াসহ প্রধানমন্ত্রীর নির্দেশ অনুসারে তার ‌‌‌‌‌”মানবতার ভ্যান” ধারাবাহিকভাবে ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

কাজী বর্ণ উত্তমের নেয়া এ কর্মসূচী সর্বমহলে ব্যাপকভাবে প্রশংশিত হয়েছে বলে জানা গেছে। তিনি স্থানীয় আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের নেতাকর্মিদের মাধ্যমে ছিন্নমূল, দিনমজুর, অসহায় ও শ্রমজীবী রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

আজকের এ ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যশোর পৌর কমিটি সভাপতি এ্যাডঃ আসাদুজ্জামান আসাদ, বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান বাবু, যশোর পৌরসভার ২নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি ওয়াহিদুল আলম টুটুলসহ স্থানীয় শফিকুল আলম সজল, ইকবাল কবীর, সাইফু্ল্লাহ মল্লিক, শেখ সোয়েব, দীন মোহাম্মদ, আরিয়ান সিজার, রিফাত আহম্মেদ রাতুল, সাহাজাদা লিটু, আব্রাহাম সূর্য, শেখ সজীব ও যুব লীগ, ছাত্র লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

মে ০৭, ২০২১ at ১৯:৫১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এডিও/তআ