হাতীবান্ধায় মিথ্যা অভিযোগ ও প্রকাশিত সংবাদের প্রতিবাদে কৃষক লীগ সম্পাদক’র সংবাদ সম্মেলন

লালমনিরহাটের হাতীবান্ধায় মিথ্যা অভিযোগ ও প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক রুমন হোসেন।

বৃহস্পতিবার (০৬ মে) আলোকিত বাংলাদেশ পত্রিকার হাতীবান্ধা উপজেলা প্রতিনিধি’র ব্যক্তিগত কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক রুমন হোসেন বলেন, আমার বোন জামাই আরিফুলের মা লাইলী বেগম, হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড় বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের দক্ষিণ দিকের ১৩ শতক জমি ক্রয় করে তার নাবালক দুই ছেলে আব্দুল লতিফুল ও আরিফুল ইসলাম এর নামে দলিল করে দেন।

পরবর্তিতে দুই ছেলেই বয়স প্রাপ্ত হওয়ার পর লাইলী বেগম দুই ছেলেকে উক্ত ১৩ শতক জমি মেইন সড়ক থেকে উত্তর -দক্ষিন লম্বা করে সমান দুই ভাগ করে,বড় ছেলে আ:লতিফুল কে পূর্ব পার্শ্বে ও আরিফুল ইসলাম কে পশ্চিম পার্শ্বে দেন। কিন্তু বড় ছেলে আব্দুল লতিফুল মহাসড়ক সংলগ্ন সামনের অংশ জবর দখল নেওয়ার চেষ্টা করে। এ খবর পেয়ে লাইলী বেগম দুই ভাইয়ের বিরোধ মেটাতে গত মঙ্গলবার সকালে সরজমিনে উপস্থিত হয়ে পূর্বের বন্ঠন ও দখল শর্ত মোতাবেক রাজমিস্ত্রী দিয়ে জমির উভয় সীমানা পীলার বরাবর ইটের দেয়াল নির্মান কাজ শুরু করেন।

সে সময় বড় ছেলে আব্দুল লতিফুল এর স্ত্রী রোজিনা বেগম এবং তাদের অংশে অবস্থিত দোকান ভাড়াটিয়া আ:করিম, আসাদুজ্জামান, মানিক ও শাহ আলম সহ দলবল এসে আমার বোন জামাই আরিফুল ইসলাম, তার মা ও মিস্ত্রির ওপর হামলা চালায়।

আমি মোবাইল ফোনে এ খবর পেয়ে মোটরসাইকেল যোগে সেখানে উপস্থিত হয়ে রাজমিস্ত্রীসহ সবাইকে উদ্ধার করে হাতীবান্ধা মেডিকেলে ভর্তি করাই। সেখানে আমি কোন ধরনের মারামারি ভাংচুর করিনাই এবং কোন দোকান ভাংচুর হয় নাই। কিন্তু আব্দুল লতিফুল এর দোকান ভারাটিয়া আব্দুল করিম বাদি হয়ে আমার নামে থানায় একটি মিথ্যা অভিযোগ করেছেন। দৈনিক কালের কন্ঠ সহ কয়েকটি অনলাইন পত্রিকায় আমার ছবি সম্মিলিত ও রাজনৈতি পরিচয় হাতীবান্ধা উপজেলা শাখার কৃষক লীগের সাধারন সম্পাদক পদ ব্যবহার করে দোকান ভাংচুর ও টাকা লুটপাট সহ কুরুচিপূর্ণ মিথ্যা ভিত্তিহীন বানোয়াট মনগড়া সংবাদ প্রকাশ করেছে।

এতে আমার রাজনৈতিক পদের ও ব্যক্তিগত ভাবে সু-নাম ক্ষুন্ন হয়েছে। আমি ঐ মিথ্যা অভিযোগ ও সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক বরকত আলী, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সুবোল সরকার রায় লাইলী বেগম ও আরিফুল।