একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির আয়োজনসহ ‘মানবতার ভ্যান’র সহযোগিতায় ৬ শ ইফতার বিতরণ

কাজী বর্ণ উত্তমের ‘মানবতার ভ্যান’র সৌজন্যে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির আয়োজনসহ পৃথকভাবে যশোরে ৬ শ ইফতার বিতরণ করা হয়েছে। ধারাবাহিক ইফতার বিতরণের বৃহস্পতিবার ১৮ তম দিনে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির আয়োজনে ৩ শত রোজাদারের মাঝে এবং ভাসমান ছিন্নমূলসহ বিভিন্ন স্তরে আরো ৩শ সহ মোট ৬শত রোজাদারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

‘মানবতার ভ্যান’র রুপকার কাজী বর্ণ উত্তমের সৌজন্যে শহীদ জননী জাহানারা ঈমামের ৯২তম জন্মদিন উপলক্ষে বিকাল ৫টায় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যশোর জেলা শাখার আয়োজনে উপশহর বি ব্লক বাজারে ৩ শত জন রোজাদারদের মাঝে ইফতার সামগ্রি বিতরণ করা হয়।

এ ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যশোর জেলা শাখার সভাপতি হারুণ অর রশীদ, সাধারণ সম্পাদক সাজেদ রহমান বকুল, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন দোদুল, সদর উপজেলার ৫ নং নতুন উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, সিটি প্লাজা শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সভাপতি শফিকুর রহমান আজাদ, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক সাংবাদিক সৈয়দ আবুল কালাম শামছুদ্দীন জ্যোতি, দপ্তর সম্পাদক সাংবাদিক প্রণব দাস, সাবেক ইউপি সদস্য এহসান উল্লাহ, বি ব্লক বাজার কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হাসানসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

অন্যদিকে, আওয়ামী লীগ দলীয় ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ কর্মিদের সহযোগীতায় যশোর শহরের বিভিন্ন স্থানে ভাসমান ছিন্নমূলসহ বিভিন্ন স্তরে আরো ৩শ প্যাকেট ইফতার সামগ্রী ৩ শত জনের মাঝে বিতরণ করা হয়েছে।

সূত্র মতে, মানবতা ভ্যানের রুপকার যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচীর সহ-সভাপতি কাজী বর্ণ উত্তম করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়া ও সারাদেশে ‘সর্বাত্মক লকডাউন’ এ ছিন্নমূল, দিনমজুর, অসহায় ও শ্রমজীবীসহ নিম্ন আয়ের মানুষের পাশে থাকার লক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশ অনুসারে ধারাবাহিকভাবে ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

কাজী বর্ণ উত্তমের নেয়া এ কর্মসূচী সর্বমহলে ব্যাপকভাবে প্রশংশিত হয়েছে বলে জানা গেছে। তিনি স্থানীয় আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের নেতাকর্মিদের মাধ্যমে ছিন্নমূল, দিনমজুর, অসহায় ও শ্রমজীবী রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

মে ০৬, ২০২১ at ১৯:৫১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এডিও/তআ