থানচিতে কর্মহীন ও অসহায় দরিদ্র ৫শত পরিবার পেল প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার

বান্দরবানে থানচিতে কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস এর কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় দরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপহার হিসেবে পদত্ত আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সকাল ১০টা ঘটিকার সময়ে ৩নং থানচি সদর ইউনিয়ন পরিষদ আয়োজনে এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং উপজেলা প্রশাসনের সহযোগীতায় সদর ইউনিয়ন পরিষদের হলরুমে থানচি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আতাউল গনি ওসমানী সভাপতিত্বে কর্মহীন হয়ে পড়া ও অসহায় দরিদ্র ৫শত পরিবার ও ভিজিএফ ভোগীদের ১৬শত ৩৪ পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার পদত্ত আর্থিক সহায়তা প্রদানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত আছেন, উপজেলা প্রকল্প বাস্তবায়নে কর্মকর্তা তরিকুল ইসলাম, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মোঃ নাজিম উদ্দিন, সদর ইউনিয়ন পরিষদের সচিব চমংউ মারমা, প্যানেল চেয়ারম্যান (১নং ওয়ার্ন্ড মেম্বার) চাইসিংউ মারমা প্রমুখ। এছাড়া স্থানীয় সাংবাদিক, সুশীল সমাজ ব্যক্তিবর্গ ও উপকারভোগীগণ উপস্থিত ছিলেন।

কর্মহীন ও অসহায় দরিদ্র পরিবারের আর্থিক সহায়তা প্রদানে প্রধান অতিথি থোয়াইহ্লামং মারমা বলেন, কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস ও অন্যান্য সময়ে কর্মহীন হয়ে পড়া ও অসহায় দরিদ্র মানুষের পাশে শেখ হাসিনা সরকার আছি, থাকব। যতদিন আওয়ামীলীগ সরকার থাকবে, জনগণ কিছু না কিছু পাবেন। এরই ধারাবাহীগতায় আজ ৫শত অসহায় দরিদ্র পরিবারের আর্থিক সহায়তা প্রদান ও ভিজিএফ ভোগীদের ১৬শত ৩৪ পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করেছি।