সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সরকারি অনুদানের পাশাপাশি নিজস্ব অর্থায়নের নগদ অর্থ অসহায় পরিবারের মাঝে বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।
উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর তহবিল থেকে আসা ভিজিএফ এর পরিবর্তে প্রতি জনের জন্য নগদ ৪৫০ টাকা বরাদ্দ দেন সরকার। ৪৫০ টাকার সাথে ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু তার নিজস্ব তহবিল থেকে আরও ৫০ টাকা যোগ করে সমান হারে জনপ্রতি ৫০০ টাকা করে মোট ১ হাজার ৬০ জন গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে এ অর্থ বিতরণ করেন। গতকাল বুধবার সকালে মোগরাপাড়া সোনারগাঁ এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তন মাঠে অসহায় মানুষের মাঝে এই অর্থ প্রদান করা হয়।
এসময় চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রান তহবিলের অর্থ বরাদ্দ গরীব ও দুস্থ মানুষরা যাতে করে সঠিকভাবে পেতে পারে সেদিকে লক্ষ্য রেখে ও এলাকাবাসীর সেবামূলক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত রেখে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে সামনের দিকে এগিয়ে চলাই আমার লক্ষ্য। জানি না আগামী বছর এই দিনে আমি থাকবো কি না। মহামারী করোনার কারণে কেউ ভালো নেই। ভালো থাকার জন্য সবাইকে ঘরে থাকতে হবে। আমি জানি গরিব মানুষগুলো ভালো নেই, আমি আমার সাধ্যমতো আমার চারপাশের অসহায় মানুষের পাশে আছি এবং সামনের দিনগুলোতেও থাকবো ইনশাআল্লাহ।
এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মোঃ শিপন সরকার, আবু তাহের, মজিবুর রহমান, আঃ হকসহ সকল ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।