ঝিকরগাছা তালাক দেয়া স্ত্রীকে শ্লীলনতাহানী ও মারপিট

যশোরের ঝিকরগাছা উপজেলার পল্লীতে জমি জায়গা নিয়ে গন্ডগোলের জের ধরে তালাকপ্রাপ্ত স্ত্রীকে শ্লীলনতাহানী ও মারপিটের ঘটনা ঘটেছে। আহত স্ত্রীকে শার্শার নাভারণ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের হয়রত আলীর সাথে একই গ্রামের ইয়ামিন হোসেনের জমিজায়গা নিয়ে মারামারি হয়। এসময় হয়রত আলীর মেয়ে স্বপ্না খাতুন (২৩) তার পিতা হযরত আলীকে ছাড়াতে গেলে তার তালাকপ্রাপ্ত স্বামী ইয়ামিন হোসেন তাকে শ্লীলনতাহানী ও মারপিট করেছে। এ ঘটনায় হযরত আলী(৫৭), তার স্ত্রী জাহানারা বেগম(৫২) ও মেয়ে স্বপ্না খাতুন(২৩) আহত হয়েছে। আহত স্বপ্না খাতুনকে শার্শার নাভারণ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে হযরত আলীর ভাইপো টিটু মিয়া জানান, স্বপ্নার সাথে ইয়ামিনের বিবাহ হয়েছিল কিন্তু তার অনৈতিক কাজের কারণে তাদেও বিবাহ বিচ্ছেদ হয়। এখন সে বিভিন্ন বিষয় নিয়ে গন্ডোগোল করার চেষ্টা করে। আজকের মারামারি সময় সে স্বপ্নাকে ম্লীলনতাহানী ও মারপিট করেছে।

ইয়ামিন হোসেন মুঠোফোনে জানান, তাদের আমি মারপিট করেনি, বরং ওরা ৩/৪ জনে ধরে আমাকে মেরেছে। এছাড়া যে জমি নিয়ে মারামারি হয়েছে, সেটা আমার জমি। এ নিয়ে কয়েকদিন আগে ঝিকরগাছা থানায় একটি শালিশ হয়েছিল এবং সেখানে বিষয়টি নিষ্পত্তি হয়েছিল।

স্থানীয় ইউপি সদস্য নাজমুল আলম লিটন জানান, গ্রামের কতিপয় আওয়ামী লীগের নেতাকর্মীর যোগসাজশে ইয়ামিন হোসেন এমন ঘটনা ঘটিয়েছে। এর সুষ্ঠ বিচার হওয়া দরকার।