চাঁচড়া ডাল মিল এলাকায় কাজী বর্ণ‌‌‌র সৌজন্যে রোজাদারদের মাঝে ৩ শত ইফতার বিতরণ

ধারাবাহিক ইফতার সামগ্রী বিতণের ১৫ তম দিনে আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ‌‌ উত্তমের মানবতার ভ্যান সোমবার (০৩ মে) ৩ শত প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করেছেন। যশোর পৌরসভার ৫ নং ওয়ার্ডের চাঁচড়া ডাল মিল এলাকার সেমাই কলের পাশে বিকাল ৫ টায় ছিন্নমূল, অসহায়, দিনমজুর ও শ্রমজীবী মানুষের মাঝে এ ইফতার সমগ্রী বিতরণ করা হয়।

এ ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামীলীগ নেতা ও সাবেক এম পি এ্যাডঃ মইনুদ্দীন মিয়াজী, সাবেক জেলা আওয়ামী লীগ নেতা জামান চৌধুরী, যশোর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর রাজিবুল আলম, যশোর শহর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ফিরোজ খান, আওয়ামী লীগ নেতা মনির হোসেন মনিসহ ছাত্রলীগ, যুবলীগের নেতা ও কর্মীবৃন্দ।

যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচীর সহ-সভাপতি কাজী বর্ণ উত্তম এর এ ধারাবাহিক কর্মসূচী সর্বমহলে ব্যাপকভাবে প্রশংশিত হয়েছে। তিনি ছিন্নমূল, মজুর, অসহায় ও শ্রমজীবী রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী স্থানীয় আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের নেতাকর্মিদের মাধ্যমে বিতরণ করেছেন।

প্রধানমন্ত্রীর নির্দেশকে সম্মান জানিয়ে ‘মানবতার ভ্যান’ নিয়ে ছিন্নমূল, অসহায়, দিনমজুর ও শ্রমজীবীসহ নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তম। তিনি ধারাবাহিক কর্মসূচি নিয়ে বিতরণ করছেন ইফতার সামগ্রী।

মে ০৩, ২০২১ at ১৮:৩৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এডিও/তআ