নরসিংদীতে আইপিএলের জুয়ায় সর্বশান্ত হচ্ছে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ

নরসিংদীতে আইপিএলের জুয়ায় উঠতি বয়সের যুবক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সর্বনাশ হচ্ছে। প্রতিদিন দুপুর থেকে রাত পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে লক্ষ লক্ষ টাকার জুয়া খেলা হচ্ছে। বিকেল থেকেই নরসিংদী শহরের বিভিন্ন স্থানে ও দোকান গুলোতে আইপিএলের খেলা দেখার জন্য লোকেড় ভিড় জমে।

এর পরই শুরু হয় খেলা নিয়ে বাজি। ম্যাচে ম্যাচে লক্ষ লক্ষ টাকার বাজি হয়। প্রতিদিন রিকশাচালক, অটোচালক থেকে বিভিন্ন ক্ষুদ্র ব্যবসায়ীরা এই জুয়া খেলায় অংশ নিয়ে দিনের পর দিন তাদের উপার্জিত টাকা হারাচ্ছে।

ভেলানগর এলাকার এক মহিলা জানিয়েছেন, তার স্বামী অটোচালক দৈনিক তার স্বামী অটো চালিয়ে ১০০০ থেকে ১২০০ আয় হয়, কিন্তু সেই স্বামী আইপিএলের জুয়া খেলতে গিয়ে গত দুই সপ্তাহে ১২হাজার টাকা হারিয়েছে এছাড়াও আমার ২০ হাজার টাকার গহনা বিক্রি করেছে এ বাজির কবলে পড়ে।

এমনিভাবে প্রতিদিন শত শত মানুষ আইপিএল জুয়া খেলার খপ্পরে পড়ে জীবনের কষ্টার্জিত সম্পদ হারাচ্ছে। নরসিংদীর ভেলানগর,তরোয়া, বীরপুর, বানিয়াছল, বৌয়াকুড়, রাঙ্গামাটি, সাটিরপাড়া, ব্রাহ্মণপাড়া, দত্তপাড়া, ইত্যাদি এলাকায় এইসব আইপিএল জুয়া খেলার জমজমাট আসর বসছে ।

আর এইসব জুয়া খেলার আসরে যোগ দিচ্ছে স্কুল কলেজের ছাত্র যুবক বয়সের ছেলেরা। এখনই এই জুয়া খেলার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করলে অবস্থা ভয়াবহ আকার ধারণ করবে।