কাজী বর্ণ‌‌‌র সৌজন্যে যশোরের মোল্লাপাড়ায় রোজাদারদের মাঝে ৩ শত ইফতার বিতরণ

আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ‌‌ উত্তমের মানবতার ভ্যান রবিবার (০২ মে) যশোর পৌরসভার ১ নং ওয়ার্ডে ছিন্নমূল, অসহায়, দিনমজুর ও শ্রমজীবী মানুষের মাঝে ৩ শত প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করেছেন। কাজী বর্ণ‌‌ উত্তমের সহযোগিতায় ধারাবাহিক আজ ১৪ তম দিনে মোল্লাপাড়া আমতলা মোড়ে এ ইফতার সমগ্রী বিতরণ করা হয়।

এ ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন যশোর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমান রিপন, যশোর জেলা পরিবহন সংস্থা (২২৭) শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ ফুলু, মো. শাহ আলম, মোহাম্মদ ইব্রাহিম, যশোর সদর উপজেলা যুবলীগের সদস্য মমিনুর রহমান মমিন, সাবেক ছাত্র লীগ নেতা শেখ সোয়েব, সূর্য, সজীবসহ স্থানীয় যুবলীগ ছাত্রলীগ নেতাকর্মীগণ।

যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচীর সহ-সভাপতি কাজী বর্ণ উত্তম এর এ ধারাবাহিক কর্মসূচী সর্বমহলে ব্যাপকভাবে প্রশংশিত হয়েছে। তিনি ছিন্নমূল, মজুর, অসহায় ও শ্রমজীবী রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী স্থানীয় আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের নেতাকর্মিদের মাধ্যমে বিতরণ করেছেন।

প্রধানমন্ত্রীর নির্দেশকে সম্মান জানিয়ে ‘মানবতার ভ্যান’ নিয়ে ছিন্নমূল, অসহায়, দিনমজুর ও শ্রমজীবীসহ নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তম। তিনি ধারাবাহিক কর্মসূচি নিয়ে বিতরণ করছেন ইফতার সামগ্রী।

মে ০২, ২০২১ at ১৮:৩৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এডিও/তআ