ঘোড়াঘাটে ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক গ্রেপ্তার

ছবি : প্রতিকি

দিনাজপুরের ঘোড়াঘাটে ১৩৫ বোতল ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক দম্পতিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।গ্রেপ্তারকৃত দম্পতি হাকিমপুর (হিলি) উপজেলার দক্ষিণ বাসুদেবপুর ভীমপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে মুন্না আলী শামিম (৪৩) স্ত্রী ভুয়া সাংবাদিক পরিচয়দানকারী শাপলা বেগম ওরফে সাংবাদিক সৃষ্টি চৌধুরী (৩৪)।

১ মে শনিবার গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জ বাজার এলাকায় রাত্রীকালীন টহলরত পুলিশের একটি টিম ভোর ৫টায় সন্দেহভাজন একটি মোটর সাইকেলকে থামার সংকেত দিলে চালক সংকেত অমান্য করে সড়কের আরো একটু সামনে উপ-পরিদর্শক হাবিবের নেতৃত্বে টহলে থাকা পুলিশের আরেকটি টিম খবর পেয়ে মোটর সাইকেলটিকে ধাওয়া করে। চালক কৌশলে পালানোর চেষ্টা করে। পুলিশ মোটর সাইকেলটিকে আটক করে। পুলিশের সন্দেহ হলে তাদের কাছে থাকা একটি ব্যাগে তল্লাশি চালিয়ে ১৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে। স্বামী-স্ত্রী ও সাংবাদিক পরিচয় দেয়।

পুলিশ দম্পতিকে আটক করে।ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, গ্রেফতারকৃত দম্পতি ভুয়া সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন থেকে মাদকের ব্যবসা করে আসছে। গ্রেপ্তার ভুয়া সাংবাদিক শাপলা বেগমের বিরুদ্ধে জয়পুরহাট জেলায় মাদকের দুইটি মামলাসহ মোট তিনটি মামলা রয়েছে এবং তার স্বামীর বিরুদ্ধেও বিভিন্ন থানায় দুইটি মাদক মামলা রয়েছে।

ওসি আজিম উদ্দিন আরো বলেন, শাপলা বেগম নিজেকে দৈনিক সরেজমিন বার্তা, হাওর বার্তা এবং সত্যের বানী পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দেয়।গ্রেফতারকৃত দম্পতির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে শনিবার দিনাজপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এপ্রিল ১, ২০২১ at ২০:৩৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমইউএএম/এমআরএইস