আ. লীগ নেতা কাজী বর্ণ‌‌র সৌজন্যে মেহনতী শ্রমিকদের মাঝে ৪ শত ইফতার বিতরণ

আজ মহান মে দিবস। বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের জন্য শ্রমিকদের আত্মত্যাগের এই দিনে আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ‌‌ উত্তমের মানবতার ভ্যান শনিবার (১ মে) মেহনতী শ্রমিক রোজাদারদের মাঝে সাড়ে ৪ শত প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করেছেন। কাজী বর্ণ‌‌ উত্তমের সহযোগিতায় ধারাবাহিক ১৩ তম দিনে শ্রমিক ইউনিয়নের আয়োজনে যশোর শহরের মনিহার এলাকার নড়াইল বাসস্ট্যান্ডে এ ইফতার সমগ্রী বিতরণ করা হয়।

এ ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন যশোর জেলা শ্রমিক লীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাংগঠনিক সম্পাদক মো. টিপু সুলতান, সহ-সাংগঠনিক সম্পাদক জহির আহমেদ লিটু, যশোর জেলা পরিবহন সংস্থা (২২৭) শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সেলিম রেজা মিঠু ও প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধানমন্ত্রীর নির্দেশকে সম্মান জানিয়ে ‘মানবতার ভ্যান’ নিয়ে ছিন্নমূল, অসহায়, দিনমজুর ও শ্রমজীবীসহ নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তম। তিনি ধারাবাহিক কর্মসূচি নিয়ে বিতরণ করছেন ইফতার সামগ্রী। প্রাথমিক ভাবে রোজাদারদের মাঝে ১০ দিনের এই ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নেয়া হলেও যশোরের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও শ্রমজীবীদের ভালবাসায় সিক্ত হয়ে এই কর্মসূচি বাড়ানো হয়েছে।

যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচীর সহ-সভাপতি কাজী বর্ণ উত্তম এর এ ধারাবাহিক কর্মসূচী সর্বমহলে ব্যাপকভাবে প্রশংশিত হয়েছে। তিনি ছিন্নমূল, মজুর, অসহায় ও শ্রমজীবী রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী স্থানীয় আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের নেতাকর্মিদের মাধ্যমে বিতরণ করেছেন।

মে ০১, ২০২১ at ১৮:৩৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এডিও/তআ