ছেলের বউ ও ছেলের হাতে মা খুন

নওগাঁর আত্রাইয়ে পারিবারিক কলহের জের ধরে ছেলে ও ছেলের বউয়ের ঝগড়ার জেরে শীল-পাটার আঘাতে মা নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দীঘা মৈত্রী পাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (৩০ এপ্রিল) সকালে পুলিশ ছেলে মোঃ জাহিদুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী মোছাঃ রহিমা খাতুন (৪০) ঘটনাস্থল থেকে গ্রেফতার করে। নিহত জাহেদা বেওয়া একই গ্রামের মৃত হারান প্রাং এর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাতে জাহেদা বেওয়া তার ছেলে ও ছেলের বউয়ের পারিবারিক কলহের জের ধরে তাদের কথা কাটাকাটি হয়।পরে রাতের কোন এক সময় ছেলে ও ছেলের বউ মিলে শীল-পাটা দিয়ে মায়ের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পরে নিহতর ছেলে ও তার স্ত্রী বিষয়টি কাউকে কোনো কিছু না বলে গ্রামের লোকজনের নিকট তার মা চৌকি থেকে পড়ে গিয়ে মৃত্যুবরণ করেছে বলে জানায়। ঘটনাটা এলাকাবাসীর কাছে সন্দেহজনক মনে হলে থানায় খবর দেয়।

পরে আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এবং ছেলে ও ছেলের বউয়ের আটক করা হয়েছে, তানিয়া মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এপ্রিল ৩০, ২০২১ at ১৭:৫৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমকেআর/এমআরএইস