পাবনায় অস্ত্র-গুলি উদ্ধারসহ বিপুল পরিমান যৌন উত্তেজক মালামাল জব্দ, আটক ২

পাবনায় ডিবি পুলিশেল বিশেষ অভিযানে পৌর এলাকার ৭নং ওয়ার্ড এর ছোট শালগাড়িয়া মহল্লায় অভিযান চালিয়ে এলাকার শীর্ষ সন্ত্রাসী জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ আজমল শেখ(৩৫) ওরফে (কসাই আজমলকে) অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। এসময় একই স্থানে আরো একটি গোপন যৌন উত্তেজক কারখানার সন্ধান পায় ডিবি পুলিশ। সেখানে অভিযান চালিয়ে বিপুল পরিমাপন বিভিন্ন কম্পানির নামে প্রস্তুতকৃত যৌন উত্তেজন ফ্রুট সিরাপ জব্ধ করা হয়। এসময় এই কারখানার মালিক জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ রাজ আহম্মেদ রনি(৪০)কে আটক করা হয়।

(২৮ এপ্রিল) বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে একই সাথে এই অভিযান দুটি পরিচালনা করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস দল। রাতের অভিযোনের বিষয়ে (২৯ এপ্রিল বৃহস্পতিবার) সকাল সারে ১১ টার দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে (ডিবি অফিস চত্বরে) রাতের অভিযানের বিষয়ে গণমাধ্যমকর্মীদের সামনে অভিযানের তথ্য তুলে ধরেন পুলিশ সুপার মোঃ মহিবুল ইসলাম খান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার ছোট শালগাড়িয়া মহল্লায় অস্ত্র উদ্ধারের জন্য অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল। সেখানে গিয়ে হাতে নামে এলাকার শীর্ষ সন্ত্রাসী মৃত, আকু কশাই এর ছেলে হত্যাসহ একাধিক মামলার আসামী মোঃ আজমল শেখকে আটক করে। এসময় তার নিকট হতে একটি বিদেশী পিস্তল ও সাত রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। এসময় একই স্থানে আরো একটি অবৈধ যৌন উত্তেজক সিরাপ কারখানার সন্ধান পায় ডিবি পুলিশ। সেখানে অভিযান করে বিপুল পরিমাণ মানবদেহের জন্য ক্ষতিকারন বিভিন্ন কম্পানির নামে ছাপাকৃত ফ্রুট সিরাপ উদ্ধার করা হয়। সেখানে এই অবৈধ গোপন কম্পানির মালিক মৃত, আফজাল হোসেনের ছেলে মোঃ রাজ আহম্মেদ রনিকে আটক করা হয়।

আটককৃত দুইজনের নামে নিয়মতি মামলার পক্রিয়া চলছে। একজনের নামে অবৈধ অস্ত্র আইনে ও একজনের নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা হবে বলে জানান তিনি। মামলার পক্রিয়া শেষে দুইজনকেই বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে। জেলাব্যাপী অবৈধ অস্ত্র ও বিভিন্ন ওষুধ কম্পানির নামে এই সকল যৌন উত্তেজন কম্পানির বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)মোঃ রোকনুজ্জামান, ডিবি ওসি মোঃ আব্দুল হান্নান, ডিবি পুলিশ পরিদর্শক জিন্নাত সরকার। এই অভিযানের পৃথক দুটি মামলায় দায়েরের প্রস্তুতি চলছে। পৃথক দুটি মামলার (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক অসিত কুমার ও সাগর কুমার সাহা বাদী হয়েছেন বলে জানা গেছে।

এপ্রিল ২৯, ২০২১ at ১৭:৪৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এমআরএইস